Top 10 web design and development tools

Top 10 web design and development tools

0

Today I am sharing websites or apps for all web developers, which are website design and design companies. Using this tool, web developers will be able to do their work easily, timely and completely as they want, their mind tool.

You can see the description of these tools at the end of the writing in the video format. You can use the name title links to find out more about the tools. Let’s see what the tool has:

1. Pemo App / Paymoapp:

Pemo is an online project management application that is used in places like Web Design and Development, Creative Agency, Software and IT Services, Architectural and Construction, Legal Services, Marketing and Social Media or Business Consultants. This Pemo App Tools is mainly used for timetight management and projects in your team. Accounting, etc. Manage your projects to make easy and smooth.

2. Creative / Creately

One web developer has to work in different diagrams, site maps, etc. Creative diagramming tools are among the easiest to do. With this tool, you can usually create a database, sitemap or even a UI or UML makeup diagram.

3.Team Guntt

With this team guitat application you can update various things with the e-mails of your project. This team guitart will help to build the reliability of your task and to establish the project baseline.

4.Wrike

Wrike is a project management software. It helps the user to manage and track projects, deadlines, schedules and other work activities. This tool currently uses more than 47,000 companies.

5. Notification tool / Notism tool

Notices is a Visual Design Feedback Tool. It makes it easy to help you create a simple, effective and consistent design. And you’ll get the feature of adding something great to those prototypes that you create.

6. Crowdbase / Crowdbase

Crowdbus is a system that makes users easy to combine relevant concepts and information with the highest efficiency and management. Then it safely stores them in a very private and safe environment and shares them in the team. The Crowdbase founder gives knowledge to its knowledge and technology to share information without hassle and hassle by its own algorithm and technology. This will increase the pace of the work of your team members, and create the right ideas for the job.

7. Casual / Casual

This allows you to create more templates, create street maps of visual products and create floriling drawings and more beautiful and light things. Once created, they will have the facility to save them in casualty.

8. Teamfocus

Teamfocus helps you stay connected with your colleagues and finish your project within a specific timeframe. You can create beautiful working conditions with regular contact with your colleagues through Teamfocus.

9. Glasscubes

You need to connect with colleagues, clients or other partners for your work, and save and share information if necessary. That’s why GlassCube ensures that you can work together in the most fruitful ways to win all the work. For all these facilities, this tool is now being used in many big institutions including universities, LGs.

10. Redbooth

My last tool is Redbooth. Redbooth is an easy-to-use online task and project management software for busy teams. It uses 256-bit encryption to host many important files in your company. With this you can increase your information 5 times more security.

Please comment, if you want to know your opinion.Because the next post topics are selected depending on your comment.

Become an “IT writer” you can “Guest post” to this site


আজ আমি সব ওয়েব ডেভেলপারদের জন্য ওয়েবসাইট বা অ্যাপ শেয়ার করছি যা ওয়েবসাইট ডিজাইন এবং ডিজাইনের কোম্পানী। এই টুল ব্যবহার করে ওয়েব ডেভেলপাররা তাদের কাজটি সহজেই, সময়মত এবং সম্পূর্ণভাবে করতে পারবে যেমনটি তারা চায় অর্থাৎ তাদের মনের মত টুল।

এই টুল গুলোর বর্ণনা ভিডিও আকারে লেখার শেষে দেয়া আছে দেখতে পারেন। আর টুল গুলো সম্পর্কে আরও বিস্তারিত জানতে নামের শিরোনামের লিঙ্ক গুলো ব্যবহার করতে পারেন। চলুন দেখি কি কি টুল আছেঃ

১. পেমো অ্যাপ

পেমো একটি অনলাইন প্রজেক্ট ম্যানেজমেন্ট অ্যাপ্লিকেশন যা ওয়েব ডিজাইন এবং ডেভেলপমেন্ট, ক্রিয়েটিভ এজেন্সি, সফটওয়্যার এবং আইটি সার্ভিসেস, স্থাপত্য ও নির্মাণ, লিগ্যাল সার্ভিসেস, মার্কেটিং এবং সোশ্যাল মিডিয়া বা বিজনেস কনসালটেন্টের মতো জায়গাগুলিতে ব্যবহৃত হয়।এই পেমো অ্যাপ টুলস প্রধানত আপনার টিমকে টাইমসাইট ব্যবস্থাপনা ও প্রকল্প অ্যাকাউন্টিং ইত্যাদি বিষয়ে সাহায্য করে।যা আপনাকে আপনার বিভিন্ন প্রকল্প পরিচালনা সহজ ও সাবলীল করে তুলবে।

২. ক্রিয়েটলি

এক ওয়েব ডেভেলপারকে বিভিন্ন ডায়াগ্রাম, সাইট ম্যাপ ইত্যাদিতে কাজ করতে হয়। সৃজনশীল ডায়াগ্রামিং সরঞ্জামগুলি এটি করার জন্য সবচেয়ে সহজতম একটি। এই টুল দিয়ে, আপনি সাধারণত ডাটাবেস, সাইটম্যাপ বা এমনকি একটি ইউআই বা ইউএমএল মেকআপ ডায়াগ্রাম তৈরি করতে পারেন।

৩. টিম গান্ট্ট

এই টিম গান্ট্ট অ্যাপ্লিকেশন দিয়ে আপনি আপনার প্রকল্পের ই-মেইলগুলির মাধ্যমে বিভিন্ন জিনিস আপডেট করতে পারেন। এই টিম গান্ট্ট আপনার টাস্কের নির্ভরযোগ্যতা তৈরি এবং প্রকল্প বেসলাইন স্থাপন করতে সাহায্য করবে।

৪.রাইক

রাইক একটি প্রকল্পের ম্যানেজমেন্ট সফ্টওয়্যার। এটি ব্যবহারকারীকে প্রকল্প, সময়সীমা, সময়সূচী এবং অন্যান্য কাজের কার্যক্রম পরিচালনা এবং ট্র্যাক করতে সহায়তা করে। এই টুল বর্তমানে প্রায় ৪৭,০০০ এর ও বেশি কোম্পানি ব্যবহার করে।

৫.নোটিজম টুল

নোটিজম একটি ভিজ্যুয়াল ডিজাইন ফিডব্যাক টুল। এটি আপনাকে একটি সহজ, কার্যকর এবং সামঞ্জস্যপূর্ণ নকশা তৈরি করতে সাহায্য ও সহজ করে দেয়। আর এর ধারা যে প্রোটোটাইপ গুলো তৈরি করবেন সেগুলোতে অনেক অসাধারন কিছু যুক্ত করার ফিচার পাবেন।

৬.ক্রাউডবেস

ক্রাউডবেস এমন একটি সিস্টেম যা ব্যবহারকারীদেরকে সর্বাধিক দক্ষতার সাথে প্রাসঙ্গিক ধারণা এবং তথ্য একত্রিত ও ব্যবস্থাপনাকে সহজ করে দেয়। তারপর তা নিরাপদভাবে তাদের একটি খুব ব্যক্তিগত এবং নিরাপদ পরিবেশে সংরক্ষণ করে এবং টীমে শেয়ার করে। ক্রাউডবেস প্রতিষ্ঠাতা তার নিজের অ্যালগরিদম এবং প্রযুক্তির দ্বারা জ্ঞানকে তথ্যকে সহজ এবং ঝামেলা ছাড়া শেয়ার করতে দেয়। এর ফলে আপনার দলের সদস্যদের কাজের গতি বৃদ্ধি পাবে, এবং কাজের প্রতি সঠিক ধারনার জন্ম দিবে।

৭. কাজুয়াল

এটি আপনাকে আরও টেমপ্লেট তৈরি করতে, চাক্ষুষ পণ্যগুলির রাস্তার মানচিত্র তৈরি করতে এবং ফ্লোরাইটিং অঙ্কন ইত্যাদি তৈরি করতে এবং আরও সুন্দর এবং হালকা জিনিসগুলি করতে দেয়। আর তৈরি হবার পর সেগুলোকে কাজুয়ালেই সংরক্ষণ করার সুবিধা পাবেন।

৮. টিমফোকাস

টিমফোকাস আপনাকে আপনার সহকর্মীদের সাথে সংযুক্ত থাকার এবং একটি নির্দিষ্ট সময়সীমার মধ্যে আপনার প্রকল্পটি শেষ করতে সহায়তা করে। আপনি টিমফোকাস এর মাধ্যমে আপনার সহকর্মীদের সাথে নিয়মিত যোগাযোগ রেখে সুন্দর কাজের পরিবেশ তৈরি করতে পারেন।

৯. গ্লাসকিউবস

আপনার কাজের প্রয়োজনে আপনি সহকর্মী, ক্লায়েন্ট বা অন্য অংশীদারদের সাথে সংযোগ স্থাপন করেন, ও প্রয়োজনে তথ্য সংরক্ষণ ও শেয়ারিং করেন। আর এজন্যই গ্লাসকিউবস নিশ্চিত করে যে আপনি সবগুলি কাজ জাতে সর্বাধিক ফলপ্রসূ উপায়ে একসঙ্গে কাজ করতে পারেন। এই সব সুবিধার জন্যই এখন এই টুল বিভিন্ন ইউনিভার্সিটি, এলজি সহ অনেক বড় বড় প্রতিষ্ঠানে ব্যাবহৃত হচ্ছে।

১০.রেডবুথ

আমার শেষ টুলটি হল রেডবুথ। রেডবুথ ব্যস্ত টীম গুলোর সহজে ব্যবহারযোগ্য অনলাইন টাস্ক এবং প্রজেক্ট ম্যানেজমেন্ট সফ্টওয়্যার। এটি আপনার কোম্পানির অনেক গুরুত্বপূর্ণ ফাইল হোস্ট করার জন্য 256-বিট এনক্রিপশন ব্যবহার করে। এর দ্বারা আপনি আপনার তথ্যের ৫ গুণ বেশি নিরাপত্তা বৃদ্ধি করতে পারবেন।

SHARE IT

NO COMMENTS

LEAVE A REPLY