VIDEO-EDITING করার জন্য দারুন একটি SOFTWARE

VIDEO-EDITING করার জন্য দারুন একটি SOFTWARE

0
কেমন আছেন সবাই?নিশ্চয়ই মহান আাল্লাহ তা আলার রহমতে সবাই ভালো আছেন;আর ভালো আাছেন বলেই তো টেকটিউনস এ বসে বসে টিউনস পড়ছেন ?
কথায় আসি:
আমরা সবাই টুটটাক বিভিন্ন কাজে ভালো মানের সর্বদা premium মানের ভিডিও এডিটিং করতে চাই; তবে আমাদের সবার তো ৫০০০  ১০০০০ টাকা দিয়ে তো premium ভিডিও এডওটর কেনার সামর্থ্য নেই – তার ওপর আমাদের অনেকের personal computer -pc ও নেই।
তাই আমাদের অনেকের  android স্মার্টফোন এই যতসব আাজে বাজে ভিডিও এডিটর এর মাধ্যমে কাজ চালাতে হয়??
তাই আাপনারা সবাই যেন android এ premium ভিডিও এডিটিং এর কিছুটা হলেও স্বাদ পেতে পারেন, তাই আমি নিয়ে আাসলাম ৩৬ এম. বি সাইজ এর একটি আাকর্ষনীয় android ভিডিও এডিটিং অ্যাপ।?
Filmora Go:

আমি আাজ পর্যন্ত এন্ড্রয়েড এ যতগুলো ফ্রী এডিটর ইউজ করেছি,তার ভেতর এই অ্যাপটি আমার কাছে সবচাইতে বেস্ট এবং আাকর্ষনীয় লেগেছে।
এই অ্যাপটি খুবই সুন্দর কেননা এতে রয়েছে অনেক সুন্দর থীম,অসাধারন স্লাইড ট্রানজিকশন,ভিডিও এর ভেতর আকর্ষনীয় ওভার প্লে, এলিমেন্ট প্লে আারও বহু কিছু।
আপনি কিন্তু এই অ্যাপ এর মাধ্যমে আাপনার ফোনের থাকা ছবি গুলো ভিডিও তে কনর্ভাট করতে পারবেন,তৈরি করতে পারবেন অসাধান ইমেজ স্লাইড ?

transition

আাপনি ভিডিও তে নানা রকম এনিমেটেড টেক্সট ইফেক্ট ও দিতে পারবেন; আার সেটি অত্যান্ত আকর্ষনীয়?
আাপনি আাপনার ভিডিও তে মিউজিক ও যোগ করতে পারবেন।
সীমাবদ্ধতা :
যেহেতু ফ্রী অ্যাপ সেই তুলনায় এই সীমা বদ্ধতা কিছুই নয়।এতে কেবল ভিডিও ডাবিং ফিচারটি নেই।তবে আাপনি sound recorder এ আাপনার রেকর্ড করা কন্ঠ বা অন্য কিছু আাপনি এখানে যোগ করতে পারবেন।
ডাউনলোড করুন Filmora go app

NO COMMENTS

LEAVE A REPLY