কোন ব্র্যান্ডের Smartphone ব্যবহার করেন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট Donald Trump ?

কোন ব্র্যান্ডের Smartphone ব্যবহার করেন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট Donald Trump ?

0

বিশ্বের ক্ষমতাধর ব্যক্তিদের একজন হলেন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট Donald Trump। সেই অর্থে তার হাতে থাকা Smartphone বা ডিভাইসটিও ক্ষমতাধর!

কী Smartphone ব্যবহার করেন Trump, নিরাপত্তার জন্য তিনি বিশেষ কোনো Smartphone ব্যবহার করেন কিনা, এই ধরনের প্রশ্ন যে কারো মাথায় আসাটা স্বাভাবিক, ঠিক ততটাই অস্বাভাবিক ট্রাম্পের স্মার্টফোন সম্পর্কে জানাটাও!


আইফোন স্মার্টফোনকে ঠেকাতে বাজারে আসছে Samsung Note 8


তবে যুক্তরাষ্ট্রের প্রভাবশালী সংবাদমাধ্যম দ্য গার্ডিয়ানের প্রতিবেদন অনুযায়ী, ট্রাম্প প্রেসিডেন্ট নির্বাচনের আগে থেকেই Samsung Galaxy S3 মডেলের একটি সেট ব্যবহার করেন। প্রেসিডেন্ট হিসেবে তার ফোনের যেসব নিরাপত্তা দরকার, তার কোনোটিই ছিল না ফোনটিতে। এজন্য এটি ব্যবহার ট্রাম্পের জন্য ঝুঁকিপূর্ণ ছিল।তবে ধারণা করা হচ্ছে পুরাতন মডেলের ওই Smartphone তিনি সম্প্রতি পরিবর্তন করেছেন।কারণ Twitter ভক্ত ট্রাম্প ৮ মার্চের পর যেসব টুইট করেছেন তার সবই করা হয়েছে Iphone এর টুইটার অ্যাপ থেকে। অর্থাৎ ট্রাম্পের হাতের Smartphone আইফোন হওয়ার সম্ভাবনাই বেশি বা শুধুমাত্র টুইটার ব্যবহার করার জন্য আইফোনটি ব্যবহার করেন তিনি।

অাপনার মতামত জানাতে চাইলে অবশ্যই কমেন্ট করুন । কেননা অাপনাদের মতামতের উপর নির্ভর করে পরবর্তী পোষ্ট টপিকগুলো নিবার্চন করা হয়।

IT CARE WORLD এর সাথে যুক্ত হতে পারেন আপনিও অার সাথে থাকছে দারুন কিছু অফার বিস্তারিত জানতে Click করুন।

NO COMMENTS

LEAVE A REPLY