World Best Software for Search Engine Optimization

World Best Software for Search Engine Optimization

0

The main purpose of today’s post is not to talk about what search engine optimization is. Rather talk about how to optimize search engine optimization. However, if anyone is interested in search engine optimization from this part of the post, then take full knowledge about this by keeping tunes in your favorites. Seeing the title of the tune, you have understood the name of the software and how valuable it is. Now let’s know what is there in the software for which this is so organized today.

Let’s not know about the features of the software :

  • The biggest thing is that the software is a single application, but it has four different software integration.
  • For monitoring your website’s ranking, you do not have to keep an eye on site position by spending more hours per hour. The SEO PowerSuite software will do this job very well.
  • It has the highest backlink index, new link building opportunities and all for link analysis. This means that everything you need will be available here.
  • You can do strong keyword research through 19 keyword suggestion tools attached to the software. What else is needed to make the site suitable?
  • Content Optimization, Broken Link Error, HTML Error, Duplicate Page Issues Can Be Easy To Handle.
  • Backlink, rank and content competitions can be analyzed very well.
  • Receive weekly reports and professional quality white level backlink reports on your site at PDF or HTML.
  • There will also be Google Analytic, Social Media, Easy Data Exports and Task Scheduling facilities.

Download and integration method

If you like the software, https://www.seopowersuite.com in here to download the free version for Windows, Linux, or Mac. You can learn more about the software from the official site. But today I am organizing the Enterprise Edition of the software whose current market value is about 54,000 taka. So click on the link below to download enterprise edition of 77 MB software with a medicinal file.

If you have successfully downloaded the zip file, then unzipping it will find two folders named Setap and Medicine. From there, first install the setup file on your PC in normal routine. Now you can get 5 different packages from the software on your desktop. If you run the medicine file as an admin, you will get a different name and registration key for each package.Now keep using it safely. If you like the software, you can order them from here. Because morally, our piracy should be avoided.If the inside of the zip file does not work in the medicines file then download the medicine file from here.The drug file may not even be able to retake the Dot Net Framework 4 for running.

Please comment, if you want to know your opinion.Because the next post topics are selected depending on your comment.

Become an “IT writer” you can “Guest post” to this site


সার্চ ইঞ্জিন অপটিমাইজেশনের জন্য বিশ্ব সেরা সফটওয়্যার

আজকের টিউনের মূল উদ্দেশ্য সার্চ ইঞ্জিন অপটিমাইজেশন কী সেই বিষয়ে কথা বলা না। বরং কীভাবে সবচেয়ে সহজ পদ্ধতিতে সার্চ ইঞ্জিন অপটিমাইজেশন করা যায় সেই বিষয়ে কথা বলা। তবে যদি কেউ টিউনের এই অংশ থেকে সার্চ ইঞ্জিন অপটিমাইজেশন বিষয়ে আগ্রহী হয়ে থাকেন তাহলে টিউনটিকে প্রিয়তে রেখে আপাততো এ ব্যাপারে পূর্ণ জ্ঞান নিয়ে নিন। টিউনের শিরোনাম দেখেই হয়তো বুঝে গেছেন সফটওয়্যার নাম কি এবং এটা কতোটা মূল্যবান। এবার চলুন জেনে আসি সফটওয়্যারটিতে এমন কী আছে যার জন্য এই বিষয়ে আজ এতো আয়োজন।

চলুন সফটওয়্যারটির বৈশিষ্ট্য সর্ম্পকে জেনে নেই :

  • সবচেয়ে বড় কথা হলো সফটওয়্যারটি একটি একক অ্যাপ্লিকেশন হিসাবে পেলেও এটাতে রয়েছে চারটি ভিন্ন ভিন্ন সফটওয়্যারের ইনটিগ্রেশন।
  • আপনার ওয়েব সাইটের র‌্যাংক মনিটরিং এর জন্য এখন আর ঘন্টার পর ঘন্টা ব্যায় করে সাইট পজিশন এর দিকে নজর রাখতে হবে না। এই কাজটি খুব সুচতুর ভাবে SEO PowerSuite সফটওয়্যারটিই করে দিবে।
  • এতে রয়েছে সর্বাধিক ব্যাকলিংক ইনডেক্স, নিউ লিংক বিল্ডিংয়ের সুযোগ এবং লিংক এনালাইসিসের জন্য সব কিছু। এর মানে যা কিছু প্রয়োজন সব এখানেই পাবেন।
  • সফটওয়্যারটির সাথে সংযুক্ত ১৯টি কিওয়ার্ড সাজেশন টুলসের মাধ্যমে আপনি শক্তিশালী কিওয়ার্ড রিসার্চ করতে পারবেন। সাইটকে উপযুক্ত করতে আর কি লাগবে?
  • কন্টেন্ট অপটিমাইজেশন, ব্রকেন লিংক এরর, এইচটিএমএল এরর, ডুপ্লিকেট পেইজ ইস্যুগুলোকে খুব সহজভাবে হ্যান্ডল করতে পারবেন।
  • ব্যাকলিংক, র‌্যাংক এবং কন্টেন্ট কম্পিটিশনগুলো খুব সুন্দর ভাবে বিশ্লেষণ করতে পারবেন।
  • এবং পিডিএফ কিংবা এইচটিএমএল এ আপনার সাইটের সাপ্তাহিক রিপোর্ট এবং প্রফেশনাল মানের হুয়াইট লেভেল ব্যাকলিংক রিপোর্ট পাবেন।
  • এছাড়াও গুগল এনালাইটিক্স, সামাজিক মিডিয়া, সহজ ডাটা এক্সপোর্ট এবং টাস্ক শিডিওলিং সুবিধা তো থাকবেই।

ডাউনলোড এবং একটিভেশন পদ্ধতি

সফটওয়্যারটি যদি আপনাদের ভালো লেগে থাকে তাহলে উইন্ডোজ, লিনাক্স, কিংবা ম্যাক এর জন্য ফ্রি ভার্সনটি ডাউনলোড করতে এখানে https://www.seopowersuite.com। অফিশিয়াল সাইট হতে আপনি সফটওয়্যারটি সম্পর্কে আরও বিস্তারিত তথ্য জানতে পারবেন। তবে আমার আজকের আয়োজন হলো সফটওয়্যারটির এন্টারপ্রাইজ এডিশন নিয়ে যেটার বর্তমান বাজার মুল্য প্রায় ৫৪,০০০ টাকা। সুতরাং মেডিসিন ফাইল সহ ৭৭ মেগাবাইটে সফটওয়্যারটির এন্টারপ্রাইজ এডিশন ডাউনলোড করতে নিচের লিংকে ক্লিক করুন।আপনি যদি সফলভাবে জিপ ফাইলটি ডাউনলোড করে থাকেন তাহলে সেটাকে আনজিপ করলে সেটাপ এবং মেডিসিন নামের দুটি ফোল্ডার পাবেন। সেখান থেকে প্রথমে সেটাপ ফাইলটি আপনার পিসিতে স্বাভাবিক নিয়মে ইনস্টল করুন।

এবার আপনার ডেস্কটপে সফটওয়্যারটির ৫টি আলাদা আলাদা প্যাকেজ পাবেন। এবার মেডিসিন ফাইলটিকে এডমিন হিসাবে রান করলে প্রত্যেকটি প্যাকেজের জন্য আলাদা আলাদা নেইম এবং রেজিস্ট্রেশন কী পেয়ে যাবেন। এবার তাহলে নিশ্চিন্তে ব্যবহার করতে থাকুন। সফটওয়্যারটি ভালো লাগলে তাদের এখান থেকে অর্ডার করতে পারেন। কারন নৈতিক দিক থেকে আমাদের পাইরেসি পরিহার করা উচিত।জিপ ফাইলের ভেতরে থাকা মেডিসিন ফাইল যদি কাজ না করে তাহলে এখান থেকে মেডিসিন ফাইল ডাউনলোড করুন।মেডিসিন ফাইলটি রান হওয়ার জন্য ডট নেট ফ্রেমওয়ার্ক ৪ রিকোয়ার করতেও পারে আবার নাও করতে পারে।

 

NO COMMENTS

LEAVE A REPLY