পাকিস্তানের এক রেস্তোরাঁয় ওয়েটার হিসেবে কাজ করছে তিন নারী Robot

পাকিস্তানের এক রেস্তোরাঁয় ওয়েটার হিসেবে কাজ করছে তিন নারী Robot

0

পাকিস্তানের প্রাচীন শহর মুলতানের একটি পিৎজা রেস্তোরাঁয় ওয়েটারের কাজ করছে তিনটি Female Robot। এগুলোই প্রথম নারী রোবট ওয়েটার দেশটিতে।

পিৎজা রেস্তোরাঁর এই তিন নারী Robot এর নাম হলো- রাবেয়া, অ্যানি ও জ্যানি। অ্যাপ্রোন গায়ে জড়ানো নারী রোবট রাবেয়াসহ বাকি দুজন গলায় স্কার্ফ জড়িয়ে ক্রেতাদের খাবার পরিবেশন করে।


স্পার্ম কাউন্ট করে পরুষরা জানতে পারবে তাদের “Sperm”কতটা শক্তিশালী


পিৎজার রেস্তোরাঁর মালিক ওসামা জাফারি বলেন, তারা বেশ ভালোই সাড়া পাচ্ছেন। ২৪ বছর বয়সী ওসামা জাফারি পেশায় একজন প্রকৌশলী এবং অনলাইনে চীনের রোবট ওয়েটার দেখেই তিনি রেস্তোরাঁয় রোবট বানাতে আগ্রহী হন।রেস্তোরাঁয় খেতে আসা ওসামা আহমেদ এএফপিকে বলেন, ‘এই পিৎজা রেস্তোরাঁর কথা বলেন আমার চাচা, যেখানে রোবট খাবার পরিবেশন করে। যখন খাদ্য পরিবেশন শুরু হলো, ওদের কাজে আমরা খুবই খুশি।’

জাফারি বলেন, স্থানীয় উৎস থেকে পাওয়া নানান যন্ত্রাংশ ও পণ্য ব্যবহার করে এসব রোবট তৈরিতে ব্যয় হয়েছে ছয় লাখ পাকিস্তানি রুপি। তিনি আরও বলেন, ‘অনেকে এখন আমার কাছ থেকে রোবট কিনতে চাইছেন। পাকিস্তানের হায়দরাবাদেও এমন একটি রেস্তোরাঁ চালু হতে যাচ্ছে।

অাপনার মতামত জানাতে চাইলে অবশ্যই কমেন্ট করুন । কেননা অাপনাদের মতামতের উপর নির্ভর করে পরবর্তী পোষ্ট টপিকগুলো নিবার্চন করা হয়।

IT CARE WORLD এর সাথে যুক্ত হতে পারেন আপনিও অার সাথে থাকছে দারুন কিছু অফার বিস্তারিত জানতে Click করুন।

NO COMMENTS

LEAVE A REPLY