আপনার IMAGE এর BACKROUND CHANGE করুন অতি সহজে

আপনার IMAGE এর BACKROUND CHANGE করুন অতি সহজে

0
ছবি তুলেছেন কিন্তু ব্যাকগ্রাউন্ডে অপছন্দনীয় কিছু ছিলো যেটা আপনি রাখতে চাননি?এটা কিভাবে মুছে ফেলবেন?নিয়ে নিন উত্তম সমাধান!
প্রিয় বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন, আশা করি খুব ভাল আছেন এবং আগামি তে যেন সব সময় ভালো থাকেন এই কামনা রইলো।

সুন্দর কিছু ছবির ব্যাকগ্রাউন্ডে এমন কিছু থাকে যেটা ছবির মান কমিয়ে দেয়।কিন্তু আজ আপনাদের সাথে যে অ্যাপটি নিয়ে এসেছি এর মাধ্যমে খুব সহজেই ফটোর ব্যাকগ্রাউন্ডের অবাঞ্চিত অব্জেক্ট গুলো মুছে ফেলতে পারবেন।
প্লেস্টোরে অ্যাপটির মূল্য ১.৮৯$ এছাড়া রেটিং ও বেশ ভাল (4.4/5)। এই টাইপের আরো অনেক অ্যাপ থাকলেও সাইজ,পার্ফমেন্স সব মিলিয়ে এটাকেই আমার বেস্ট মনে হয়েছে।
অ্যাপের নাম: Touch Retouch

ব্যবহারবিধি: অ্যাপটি ইন্সটল শেষে অপেন করুন।মেমোরি কার্ড বা ক্যামেরার মাধ্যমে কাঙ্ক্ষিত পিকচার টি সিলেক্ট করুন।নিচের দিকে বাম পাশের ব্রাশে ক্লিক করে ফটোর ব্যাকগ্রাউন্ড থেকে যে অংশ টুকু মুছতে চান সেখানে টাচ করুন-আবার টাচ করুন=রিটাচের মাধ্যমে শুধু সেটুকুই সিলেক্ট করবেন।ভালভাবে করতে হলে পিক জুম করে নিবেন।দেন ‪#‎Start‬ এ ক্লিক করলেই আপনার ফল দেখতে পারবেন।ভাল না লাগলে ব্যাক করে আবার সেখান থেকেই শুরু করতে পারবেন

Click hear
N.B Download করার জন্য Download এর নিচে টিক চিহ্ন টা উঠয়ে দিয়ে Download এ ক্লিক করবেন
অ্যাপটি ইন্সটল শেষে অপেন করুন।মেমোরি কার্ড বা ক্যামেরার মাধ্যমে কাঙ্ক্ষিত পিকচার টি সিলেক্ট করুন।নিচের দিকে বাম পাশের ব্রাশে ক্লিক করে ফটোর ব্যাকগ্রাউন্ড থেকে যে অংশ টুকু মুছতে চান সেখানে টাচ করুন-আবার টাচ করুন=রিটাচের মাধ্যমে শুধু সেটুকুই সিলেক্ট করবেন।ভালভাবে করতে হলে পিক জুম করে নিবেন।দেন ‪#‎Start‬ এ ক্লিক করলেই আপনার ফল দেখতে পারবেন।ভাল না লাগলে ব্যাক করে আবার সেখান থেকেই শুরু করতে পারবেন
আশা করি টিউন টি ভাল লেগেছে এবং আপনার উপকারে আসবে।

NO COMMENTS

LEAVE A REPLY