FIVERR মাধ্যমে INCOME করার জন্য কিছু টিপস

FIVERR মাধ্যমে INCOME করার জন্য কিছু টিপস

0
আপনি যদি খেয়াল করেন দেখবেন প্রচুর মানুষ তাদের Fiverr-এ ভাল বিক্রয় করে অনেক টাকা আয় করছে। আপনিই হতে পারেন তাদের একজন।

তাদের Fiverr-এ ভাল বিক্রয় এর জন্য, ভাল টিপস আপনার অনুসরণ করা উচিত:
১. আপনার গিগস-এর জন্য আকর্ষণীয় ইমেজ টিউন করুন : আর আকর্ষণীয় ইমেজ  আপনার  ভিসিটর  বৃদ্ধির  সুযোগ বাড়য়ে দিবে। আর ভিজিটর বাড়লে আপনার সেলও বাড়বে।
২. সঠিক কীওয়ার্ড  নির্বাচন : কেন? Fiverr অনেকটা গুগল এর মত. আপনি যখন Fiverr এ অনুসন্ধান করবেন,  তখন এর সার্চ রেসাল্ট অনেকটা Google এর সাথে  মত দেখাবে।  তাই আপনি যখন শিরোনাম, বিবরণ এবং মূলশব্দ বিভাগে প্রাসঙ্গিক কীওয়ার্ড নির্বাচন করবেন তখন, এই বিষয় গুলোর উপর  নজর রাখা উচিত।

৩.পজিটিভ  ফিডব্যাক-এর জন্য আপনার ক্রেতাদের জিজ্ঞাসা: আপনি আপনার গিগস আরো জনপ্রিয় এবং আকর্ষণীয় করে তুলতে চান? তাহলে আপনি আপনার কাজগুলো শেষ হলে পজিটিভ এবং ভাল রেটিং  এর জন্য আপনার ক্রেতাদের জিজ্ঞেস ক্রুন।  আর সেজন্য আপনাকে অবশ্যই ক্রেতা দেয়া কাজটি ভালভাবে সম্পন্ন করতে হবে।
৪. ফাইবারে আপনার  ভিডিও  : কেন? Fiverr কর্মকর্তারা আপনার গিগস জন্য একটি ভিডিও আপলোড করতে বলে। এতে ক্রেতারা আপনার গিগস-এর  উপর ভরসা পায়. এটা আপনার গিগস বিক্রি সম্ভাবনা  80% -90%  বৃদ্ধি হবে.।
৫.সামাজিক নেটওয়ার্ক-এ আপনার গিগস শেয়ার করুন : আপনার যদি সময় থাকে,  আপনি আপনার গিগস গুলো সামাজিক সাইট শেয়ার করতে পারেন।

উপরে বৈশিষ্ট্যযুক্ত টিপস পাশাপাশি, আপনি আপনার বিক্রয় বৃদ্ধি করার জন্য  অন্যান্য কৌশল অনুসরণ করতে পারেন।
আবার আসব নতুন কোনো টিঊন নিয়ে আজকের মত বিদায়।
সময় থাকলে গুড়ে আসতে পারেন।

SHARE

NO COMMENTS

LEAVE A REPLY