আপনার যেকোন প্রকার সাইট থেকে আয় করুন একদম ভিন্ন ভাবে এবং আরোও...

আপনার যেকোন প্রকার সাইট থেকে আয় করুন একদম ভিন্ন ভাবে এবং আরোও সহজে দেখলেই বুঝতে পারবেন কতটা সহজ

0

বিবেচনা করুন একটি ওয়েবসাইটে মাধমে আমরা আমাদের সব ধরণের সুবিধা করতে পারি এবং সেই সাথে হাজার লক্ষ থেকে কোটি মানুষের সাথে একসাথে কানেক্টেড থাকতে পারি।

এবারের পোস্টটি করা হয়েছে শুধু মাএ যাদের ওয়েবসাইট আছে বা খুব শ্রীঘ্রই ওয়েবসাইট ক্রিয়েট করার চিন্তা করছেন তাদের জন্য

যাদের নিজস্ব ওয়েসাইট আছে সেটা হতে পারে বগ্ল সাইট, ওয়াটপ্রেস বা জুমলা এমন কি DOMAIN  অথবা DOMAIN ছাড়া । তাদের জন্য আছে দারুন সুযোগ। আইটি কেয়ার ওয়াল্ড একটি আইটি প্রতিষ্ঠান সবাই মিলে একটি পরিকল্পনা চিন্তা করে তার বাস্তবে রুপ দানের লক্ষ নিয়ে কাজ করছি। আমাদের কাজটি হলো যাদের নিজস্ব ওয়েবসাইট আছে কিন্তু সেই ওয়েবসাইট হতে আশাতীত সাফল্য লাভ করতে পারছেন না । কিন্তু সেই ওয়েবসাইট নিয়ে এখনো আশা নিয়ে পরিশ্রম করে যাচ্ছেন এদের মত পরিশ্রমী ওয়েসাইটারদের নিয়ে ১৫ জনের ওয়েবসাইটার GROUP তৈরি করে তাদের সাইটে থেকে কীভাবে ভালো আর্ন করা যায় তার সম্পূণ্য কিছু এক সাথে থেকে পরামর্শের মাধ্যমে ডেভেলাপমেন্ট করা ।আমরা আপনার সাইটে আমাদের নির্ধারিত বিজ্ঞাপন প্রদর্শন করাব। এবং এ থেকে আপনার সাইট হতে যে আয় হবে তার সম্পূণ্য অংশ আপনি পাবেন । এর কারণ হলো আমরা যদি ১৫ জনের একটি গ্রুপিং করে ওয়েবসাইট থেকে বিজ্ঞাপন প্রদর্শন করাব একটি মাএ আনিং সাইট হতে এ থেকে আরনিং প্রতিষ্ঠান আমাদের বেশি রেভিনিই দিবে এবং আমরা তা থেকে ভালো আয় করতে পারব। এখন একটি সাইট হতে আপনি যদি একা একা আরনিং করার চেষ্ট করেন তাহলে যে সমস্যা মধ্য পরেন অথবা পরবেন । প্রথমত ভালো আয় হবে ভালো ভিজিটর ও ইমপ্রেশন সাইট হতে এটাই সত্য কিন্তু আপনার সাইট হতে আপনি যদি ভালো ভিজিটর না পান তাহলে ভালো আর্ন করতে করতে পারবেন না এটাও তেমনি সত্য ও স্বাভাবিক ব্যাপার এখন আপনার মনে প্রশ্ন হলো তাহলে আমরা কিভাবে কি করব। আপনি এখন চিন্তা করুন আমরা গ্রুপিং ভাবে কাজ করলে প্রতিটি সাইটের সাথে আপনার সাইট লিংকআপ হবে। এতে আপনার সাইটে ভিজিটর পেতে সুবিধা হবে এবং  আয় টাও করব আমরা এক সাথে এতে করে দেখা যাবে এভারেজ আরনিং রেট ভালো আসছে ।তার কারণ হলো ১৫টা সাইট হতে আমাদের একটি মাএ এড সাইট হতে আর্ন হবে তার ফলে আপনার সাইটে ধরুন আজকে ভিজিটর ইমপ্রেশন বা ক্লিক কম থাকার ফলে আপনার আননিং কম হয়েছে কিন্তু অন্য সাইটে ভালো ভিজিটর ইমপ্রেশন বা ক্লিক বেশি হওয়ার ফলে দেখা যাবে এভারেজ আননিং একই রেট আসছে এভাবে আপনার সাইটে ও অন্য সাইট একে অপরের সার্পোট নিয়ে এভারেজ আননিং CONTINUE থাকবে। কিন্তু আপনি যদি একা এই কাজগুলো করতে চান তা হলে স্বাভাবিক ভাবে করতে পারবেন না এবং খুবই পরিশ্রম করতে হবে।লজিক্যালি বিষয়টা বুঝিয়ে দিচ্ছি ধরুন আপনি কোন প্রতিষ্ঠান হতে একটি প্রোডাক্ট নিবেন  তাহলে সে্ই প্রতিষ্ঠান অাপনাকে  প্রাইজ ও সুবিধা দিবে খুচরা রেটে কিন্তু যদি নিয়মত বা একসাথে অনেকগুলো ক্রয় করেন তাহলে তা পাবেন পাইকারী রেটে এবং খুচরা রেটের চেয়েও সুবিধা বেশি পাবেন আবার কোন কোন সময় দেখবেন পাইকারী রেটে কোন কিছু নিলে তার সাথে কিছু ফ্রী ও পাওয়া যায় । যেমন একটা মেগি নুডুলস্ কিনবেন আপনার প্রাইজ টা দিতে হবে স্বাভাবিক বা খুচরা রেটে কিন্তু যদি ৫টার প্যাক নিন তাহলে দামেও যেমন সস্তা পাবেন এবং এর সাথে অবশ্যই কিছু ফ্রী পাবেনই। ঠিক সেইরকমই আপনি যদি এই গ্রুপ এর সাথে থেকে আপনার সাইট হতে আয় করতে চান তাহলে আপনি একা একা নিজস্ব সাইট পরিচালনাও চেয়েও বেশি বেনিভিট ও সুযোগ সুবিধা পাবেন যা একা একা পাওয়া সম্ভব বা করা সম্ভব না ।

বিস্তারিত পরার ও জানার পর আপনার যদি কোন প্রশ্র থাকে তাহলো যোগাযোগ করবেন

যারা নতুন ওয়েবসাইট এর মাধ্যমে আয় করতে চান তারাও যোগাযোগ করতে পারেন

আমাদের গ্রুপে এড হতে চাইলে এখনি যোগাযোগ করুন:

এড হতে অবশ্যই ফোন করতে হবে

ওয়েবসাইট :www.itcareworld24.com

মোবাইল : 01626-58-43-40

ইমেইল : itcareworld24@gmail.com

জেনে নিন এই গ্রুপ এ জয়েন করলে আপনি যে সুবিধা পাবেন :

১. আপনার সাইটে থেকে ১ ডলার আয় হলেই আপনি পাবেন ৬৫ টাকা । ১ ডলার হলেই আপনি তুলতে পারবেন ।কিন্তু আপনি একা কাজ করলে সেটা আপনি পারবেন না । ধরুন আপনার সাইটে আরনিং এডস করলেন সেখানে আপনার বলা আছে ৩০ ডলার হলে তুলতে পারবেন কিন্তু আপনার সাইটে ভিজিটর ইমপ্রেশন সেই রকম হয় না ফলে আপনার ১ ডলার আয় করতে এভারেজ সময় লাগে ১ মাস তাহলে আপনার ৩০ ডলার তুলতে সময় লাগবে ৩০ মাস কিন্তু আমরা দিব ১ ডলার আয় হলেই ৬৫ টাকা সাথে সাথেই পেমেন্ট

২. আপনি যদি আপনার সাইট হতে আর্ন করছেন ধরুন বছরে ৫০ ডলার তা নিয়ে আসবেন ধরলাম পেওনিয়র কার্ড দ্বারা তাতে আপনার পেওনিয়র তার বা‌‌সসরিক চার্জ দিতে হবে ৩০ ডলার এবং প্রতি withdraw তে ২ ডলার ।৩০+২=৩২ ডলার পেওনিয়র চার্জ তাহলে বাদ দিয়ে আপনার আয় হবে ৫০-৩২= ১৮ ডলার মাএ । এখন ভাবুন আপনি কি আপনার সাইট হতে বছরে ৫০ ডলার আয় করতে পারবেন। যদি আপনি এই গ্রুপে জয়েন করেন তাহলে এত মোটা অংকের চার্জ আপনার কাটবে না শুধু মাএ প্রতি ডলার হতে ৭২-৬৫= ৭ টাকা কাটা হবে । এখন ভেবে দেখবেন বছরে  আপনি কি ৩০x৭২=২১৬০ টাকা দিবেন না? নাকি  গ্রুপে থেকে প্রতি ডলারে ৭ টাকা দিবেন যদি আপনি ১০০ ডলার ও উত্তলন তাহলে আমরা কাটব মাএ ৭০০ টাকা ।

৩. অন্যান্য সাইট হতে আনিং করতে হলে আপনার নিজস্ব ইন্টানেশনাল মানি টান্সফার ওয়ে থাকতে হবে । যেমন পাওনিওয়র, পে-পাল, পাইজা ইত্যাদি । এগুলো বাংলাদেশ থেকে ভেরিফাই করা ও নিযে আসতে যে পরিশ্রম করতে হয় যারা করে তারই জানে কিন্তু এখানে আপনার কিছুই লাগবে না শুধু মাএ একটা বিকাশ একাউন্ট থাকলেই চলবে এটা হতে পারে পারসনাল বা এজেন্ট। কিন্তু পারসোনাল একাউন্ট থাকলেই ভালো হবে।

৪. আপনার ওয়েবসাইটে কোন সমস্যা হলে তা গ্রুপিং পরামর্শের মাধ্যমে সমাধান নিতে পারেন ।

.আপনার সাইটি যদি কম ভিজিটর বা একেবারেই নতুন থাকে তাহলে এই গ্রুপিং  পদ্ধতিতে আপনার সাইট লিংক আপ করে আপনি বিশেষ সুবিধা পাবেন ।

৬. আপনার সাইটটি যদি বাহিরের ডোমিন হতে টান্ফার করতে চান তাহলে সেটাও পারবেন আপনি এই গ্রুপিং থেকে কিন্তু তার জন্য আপনকে বছরে ১৫ ডলার বেশি আর্ন করতে হবে ।

৭. আপনি এই সাইট হতে ডলার ক্রয়-বিক্রয় করতে পারবেন । এবং টাকা দিয়েও ডলার কিনতে পারবেন।যা আপনি অন্য সাইট হতে করতে পারবেন না।

. প্রতিমাসে আপনার আরনিং রিপোর্ট পাঠানো হবে। আপনি কত ডলার প্রতি মাসে আর্ন করছেন SCREEN SHORT এর মাধ্যমে বিস্তারিত রিপোর্ট। প্রতি মাসের ৫ তারিখের মধ্য এই রিপোর্ট পাঠানো হবে আপনার ইমেইল এ। এবং আপনি ইচ্ছা করলে যোগাযোগ করে ও আপনার স্টিল আননিং রিপোর্ট জানতে পারবেন ।

৯. আপনার সাইটের মোনিটোরিং করা হবে ও আমাদের গ্রুপিং গাইড পাবেন ফ্রীতে । কিভাবে আপনার সাইটে ভালো পজিশনে আনবেন ।

১০.পরিপূণ্য একটি সাপোর্ট ও সেই সাথে পাবেন আরো ও সুবিধা

আপনার যা করতে হবে :

১. নিয়মিত পোস্ট করতে হবে আপনার সাইটে , ৭দিনে কমপক্ষে ২০ টি পোস্ট থাকতে হবে ।পোস্ট করতে ব্যর্থ হলে প্রথমে নোটিশ দেওয়া হবে । এবং পর পর ২ বার নোটিশ দেওয়ার পর যদি আপনি গাইড অনুসরণ না করেন তাহলে আপনাকে গ্রুপ হতে বাতিল করা হবে।

২. আমাদের গাইড অনুসরণ করে চলতে হবে । আরোও সহজ করে বললে আমাদের যেটা হ্যা সেটাই করতে হবে এবং যেটা না বলা হবে সেটা করতে পারবেন না। এটা করা হবে আপনার সাইটের ভালোর জন্য না মানলে সেটা আপনার ইচ্ছা কিন্তু আপনি গ্রুপ হতে বাতিল হয়ে যাবেন।

৩. নিজের ইচ্ছা মত পোস্ট করতে পারবেন কিন্তু আপনার সাইটে আমাদের নির্ধারিত এডস ছাড়া যদি অন্য কোন এডস প্রদশর্ন করেন সেই দিন হতেই আপনি বাতিল হয়ে যাবেন। এই বিষয়টি বেশি গুরুত্ব দিতে হবে ।

৪.আপনার সাইটের ডেভলাপমেন্টর জন্য আপনার স্বাভাবিক পরীশ্রম করতে হবে । সহজ করে বললে অনেকে ভাববেন যে গ্রুপিং আছি সাইট দিলাম কিন্তু সাইট ডেভলাপমেন্ট ত গ্রুপিং ওয়াজ হবে ত পরিশ্রম একটু কম করেই আয় করতে পারব। এটা মনে করলে ভুল করছেন আপনার কিছু সুযোগ-সুবিধা বেশি ও ভালো গাইড পাওয়ার জন্য এই গ্রুপ এ জয়েন করবেন। পরিশ্রম কম করার চিন্তা করবেন না। আমাদের প্রতিনিয়মত মনিটরিং চলবে আপনার সাইটে সেটা মনে রাখবেন।

৫. সর্বশেষ কথা আমাদের কে সর্বদাই অনুসরণ করতে হবে। এতে আমাদের কিছু নিয়ম পরিবর্তন, পরিমার্জন বা সংরক্ষন হতে পারে সেই সময় আপনাকে আমাদের সাথে থেকে নিয়মগুলো অনুসরণ করতে হবে । আমাদের যে কোন কিছুর পরিবর্তন বা সংক্ষণের আগে আমরা আপনাদের সাইটের ভালোর জন্য চিন্তা করব। সে জন্য যারা সাথে থাকবেন তারাই লাভবান হবেন। যদি না করেন তাহলে আপনি বাতিল হবেন ।

৬. একেবারেই সর্বশেষ একটি প্রকৃত কথা বলি আমাদের উপর সম্পূণ্য আস্থা বা বিশ্বাস রাখতে হবে। কেননা আমরা যতই কথা বলি না কেন আপনার যদি আমাদের প্রতি বিশ্বাস না থাকে তাহলে আমাদের ভালো কিছুও আপনার মন মত হবে না । ব্যাপার টা লজিক্যালী বুঝিয়ে দিচ্ছি

কিছু কিছু জনের এমন হবে যে আমি সাইট টা যে আপনাদের গাইড মত করব । এবং আর্ন যদি হয় তাহলে যদি আপনার আর্ন আমাকে না দেন ।তাহলে ? দেখুন এবার অবিশ্বাস মানুষকে কোথায় নিয়ে যায় এবং কেমন বোকা বানায় । এরকম প্রশ্র কিন্তু খুবই কমন ব্যাপার

এরকম যাদের প্রশ্র আছে তাদের উত্তর :

আপনি পরিশ্রম করে আয় করতে পারছেন না যে সাইট হতে সেই সাইট হতে আমাদের গাইড অনুসরণ করে সাফল্য পাবেন তার জন্য আপনাকে প্রথমত আমাদের ধন্যবাদ দেওয়া দরকার এখন দিতে হবে না আগে আপনার সাইটকে ডেভলাপ করে দেই তার পর । এত সুযোগ সুবিধা পাবেন তার জন্য কোন ফি দিতে হবে না । এবং ১ ডলার আয় হলেই আপনি পেমেন্ট তুলতে পারবেন । এই ১ ডলার আয় করা পযর্ন্ত বিশ্বাস আপনি কি আমাদের করতে পারবেন না। আপনাকে ধরলাম আমরা ১ ডলার আয়ের পর পেমেন্ট দিলাম না তাহলে ত আপনার সাইট কনট্রল আপনার হাতে অামাদের নির্ধারিত এডস বা আয়ের মাধ্যমগুলো উঠিয়ে দিবেন । এর পরেও কি বিশ্বাস করতে পারবেন না ?

তার জন্য বলছি যারা আমাদের প্রতি পরিপূণ্য আস্থা ও বিশ্বাস রাখতে পারবেন না তারা দয়া করে এই গ্রুপ এ জয়েন করবেন না ।

কিছু সাধারণ প্রশ্র ও উত্তর

১. কি ধরণে সাইট হলে আমি এই গ্রুপে জয়েন করতে পারব ?

উত্তর : যে কোন প্রকার সাইট ( ব্লগ সাইট, ওয়াটপ্রেস সাইট , জুমলা সাইট ডোমিন সহ অথবা ছাড়া )

২. আমার সাইট ত বাংলা /ইংলিশ সাইট আমি কি পারব ?

উত্তর : বাংলা বা ইংলিশ সাইট চলবে কোন সমস্যা নেই এতে

৩. আমার সাইটে কি নিজের ইচছা মত পোস্ট করতে পারব ?

উত্তর : আপনার সাইটে আপনি যে কোন প্রকার পোস্ট করতে পারবেন ।

৪. আমার সাইটে কি আমি বিজ্ঞাপন প্রদর্শন করতে পারব ?

উত্তর : আপনার সাইটে আপনি আপনার ইচ্ছামত বিজ্ঞাপন প্রদর্শন করাতে পারবেন না।আমাদের নির্ধারিত বিজ্ঞাপন প্রদর্শন করাতে হবে।

৫. আমার সাইটে কি আমি কোন কিছু পরিবর্তন করতে পারব ?

উত্তর : বিজ্ঞাপন ছাড়া আপনার যে কোন পরিবর্তন করতে পারবেন আপনি যখন ইচ্ছা করবেন তখনি

৬. আমার সাইটের কন্টোল কি আপনাদের দিতে হবে ?

উত্তর : আপনার সাইটের কোন কন্ট্রোল আমাদের দিতে হবে না শুধু মাএ বিজ্ঞাপন দেওয়ার পেস দিতে হবে আপনার সাইটে । আপনার সাইট আপনার কন্ট্রোলেই থাকবে। আপনি যখন ইচ্ছা তাই করতে পারবেন । কিন্তু আমাদের গ্রুপিং নিয়ম পালনে ব্যার্থ হলে আপনি গ্রুপ থেকে বাতিল হবেন ।

৭.আমি কি গ্রুপ থেকে চলে যেতে পারব ?

উত্তর : আপনার যখন ইচ্ছা তখন ই গ্রুপ হতে চলে যেতে পারবেন। চলে যাওয়ার সময় আপনার আরনিং আপনাকে দেওয়া হবে । কিন্তু রানিং আনিং আপনি পাবেন না । বিষয় টা ক্লিয়ার করে দিচ্ছি ধরুন আপনি গ্রুপ হতে চলে যাবেন তার আগেই আপনার আরনিং হয়েছে ১ ডলার ৯৯ সেন্ট আপনি ১ ডলার পাবেন আপনি ৯৯ সেন্টটি পাবেন না কারণ আপনার চলে যাওয়ার আগে সেন্ট টি ডলারে পূরিপূণ্য হয় নি।

৮. আপনাদের কিভাবে বিশ্বাস করব ?

উত্তর : এক কথায় উত্তর বিশ্বাস না করলে আপনি গ্রুপিং এ জয়েন করবেন না। কারণ ১ ডলার হলেই আপনাকে পেমেন্ট দিব । ১ ডলারের বিশ্বাস না থাকলে করার কিছু নাই আপনার জন্য । আপনার ডলার যত হবে আমাদের লাভ তত হবে তাই আপনার ১ ডলারের চিন্তা আমরা কখনই করি না্ ।

৯.আমি কি যে কোন সময় এই গ্রুপ এ এড হতে পারব?

উত্তর : প্রতি ২ মাস অন্তর অন্তর আমরা গ্রুপ ওয়াজ নিয়ে থাকি ১৫ জন করে । ১৫ জন ফিলাপ হয়ে গেলে আপনার পরেরর ২ মাস ওয়েট করতে হবে আমাদের সাথে জয়েন করতে।

১০. কিভাবে জয়েন করব এই গ্রুপ এ ?

বিস্তারিত পরার ও জানার পর আপনার যদি কোন প্রশ্র থাকে তাহলো যোগাযোগ করবেন

যারা নতুন ওয়েবসাইট এর মাধ্যমে আয় করতে চান তারাও যোগাযোগ করতে পারেন

আমাদের গ্রুপে এড হতে চাইলে এখনি যোগাযোগ করুন:

এড হতে অবশ্যই ফোন করতে হবে

ওয়েবসাইট :www.itcareworld24.com

মোবাইল : 01626-58-43-40

ইমেইল : itcareworld24@gmail.com

আমাদের  গ্রুপে যে ওয়েবসইটগুলো জয়েন করেছে রিসেন্টলি তাদের মাঝে থেকে তিনজন

১. www.itcareworld24.com

  1. www.teleinfo24.com
  2. www.it-club.blogspot.com
  3. www.techzone.com
  4. www.techtrick.com
SHARE IT

NO COMMENTS

LEAVE A REPLY