INTERNET SPEED METER নিউ ফিচারসহ একদম ফ্রীতে

INTERNET SPEED METER নিউ ফিচারসহ একদম ফ্রীতে

0

আসসালামু আলাইকুম ভাই ব্রাদার,কেমন আছেন সবাই।আশাকরি সবাই ভালই আছেন।আমিও আল্লাহতালার রহমতে ভালই আছি।
টেক জগত নিয়ে সেই ছোট বেলা থেকেই অনেক ঝোক।প্রতিটাদিন শিখি।শিখে যাচ্ছি। হয়তো কাওকে কিছুই দেবার নেই।তবুও এই ব্যার্থ চেস্টা।
ইন্টারনেট স্পিড মিটার কি ?
ইহা কি করে?ইহা খায় না মাথায় মাখে তা সবার জানা আছে।কিন্তু ইহা যে বহু প্রকারের হইয়া থাকে তাহা কয়জন বা জানে।হ্যা ফ্রান্স আমি তেমনি একটি নতুন স্পিড মিটার নিয়ে আসিলাম।তবে হ্যা এইডা যদি প্লেস্টোরে কিনতে যান তবে অবশ্যই আপনাকে ডলার খরচ করিতে হবে।কিন্তু আমি থাকিতে আপনার চিন্তা কিসের।যান দিয়া দিলাম একদম ফ্রিতে।ধুমাইয়া ডাউনলোড মারেন।
ডাউনলোড লিঙ্ক
নতুন ফিচারসমুহঃ

এই নতুন স্পীড মিটার নতুন কিছু ফিচার নিয়ে বানানো। যেমন এতে এখন এক নতুন ফিচার যুক্ত আছে যাতে আপনি এটার দ্বারাই বুঝতে পারবেন কোন অ্যাপ কত মেগাবাইট খরচ করা হয়েছে। সাথে আরও অনেক নতুন ফিচার আছে যা ব্লএ শেষ করা যাবে না। আর হ্যা এটা এমনিতেই প্রো অ্যাপ বলে প্লে স্টরে পাবেন না, আবার প্লে স্টরে যে প্রো ভার্সন কিনতে পাওয়া যায় তা এই ভার্সন থেকে আলাদা।
এতে আরও অনেক শুবিধা আছে, যেমন আপনি  চাইলে মাসিক আপনার কত মেগেবাইট ইউস করার প্লান আছে তা সেট করতে পারবেন। ফলে অতিরিক্ত নেই ইউস হবে না।
আবার নেট ইউস করছেন না অথচ স্পীড মিটার চললে বুঝতে পারবেন ব্যাকগ্রাউণ্ড এ নেট যাচ্ছে, ফলে অনাকাংখিত নেট ইউস এড়াবে এটা।
ফুল ভার্সনের সুবিধা হল, যখন নেট চলবে তখন নিজে অন হবে, নেট অফ থাকলে এটা নিজে অফ হবে।

ঝামেলাবিহীন ভাবে ডাউনলোড করতে চান?
তাহলে  ইউসি বা ফোনের ডিফল্ট ব্রাউজার ব্যবহার করুন তারপর Create Download link এর নিচে একটি টিক চিহ্ন দেখতে পাবেন।টিক চিহ্ন তুলে দিয়ে Create Download link ক্লিক করুন।পরের পেজে Click here to download লেখায় ক্লিক করলেই ডাউনলোড শুরু হবে।অন্য কোন পেজে গেলে ফোনের ব্যাক বাটন চেপে আগের পেজে আসুন।

NO COMMENTS

LEAVE A REPLY