ADSENSE এর সেরা বিকল্প এড সাইট REVENUEHITS

ADSENSE এর সেরা বিকল্প এড সাইট REVENUEHITS

0

এডসেন্স এর সেরা বিকল্পঃ

হ্যাঁ, আমি সম্প্রতি সময়ের আলোচিত এড নেটওয়ার্ক RevenueHits এর কথা বলছি। যাদের ওয়েবসাইট আছে শুধুমাত্র তাদের জন্য লেখাটি। আমরা অনেকেই অনেক Ad Network ব্যবহার করি সাইট থেকে টাকা ইনকাম করার জন্য। কেউ বা দেশী কেই বা বিদেশী অ্যাড ব্যবহার করে থাকি। আবার যাদের Google AdSense এর ভেরিফাইড একাইন্ট আছে কেবল তারাই AdSense ব্যবহার করি। কিন্তু Google AdSense পাওয়া যেন তামার হরিণ দুঃখিত সোনার হরিণ। আবার কিছু কিছু আবাল সাইট তো টাকা নিয়ে উধাও, যেমন আমাদের অ্যাড (বিঃদ্রঃ এটা আমাদের বাপ দাদার অ্যাড নয়, নামই হলো আমাদের অ্যাড)। Google AdSense যারা ব্যবহার করি তারা ভালো করেই জানি ইনকাম বেশ ভালো তবে ঝামেলাও কম নয়। রয়েছে অনেক ধরা বাধা নিয়ম। আবার এর বড় অসুবিধা হল এটি বাংলা ওয়েব সাইটে এড সো করেনা। যদিও এখন অনেকে অনেক ভাবে বাংলা সাইটে গুগল এডসেন্স এর এড শো করাচ্ছেন। তবে এটা করা আর এডসেন্সকে খাড়া তরবারির উপর ঝুলন্ত করে রেখে দেওয়া একই কথা। কিন্তু RevenueHits  এসবের বালাই নেয় আপনি যে কোন সাইটে এটি ব্যবহার করতে পারবেন। এর সব থেকে বড় সুবিধা হল আবেদন করার সাথে সাথে এপ্রুভাল পাওয়া যাবে এবং তাৎক্ষনিক এড শো করানো যাবে।
এখন নি্শ্চয় বুঝে গেছেন কোনটা আমাদের দেশের জন্য বেস্ট এডভার্টাইজিং নেটওয়ার্ক। এটা গুগল এডসেন্স এর মত পে করে কোন কোন ক্ষেত্রে এটা এডসেন্স এর হতেও বেশি পে করে। আপনি মোটামোটি ভিসিটর দিয়েও অনেক টাকা ইনকাম করতে পারবেন।এদের cpm রেইট অনেক ভাল। যেমন ধরুন আপনার দিনে ভিসিটর ২০০০। আপনার ইম্প্রেশন যদি হই ৬০০০ এবং CPM রেইট যদি ১ ডলার হয় তাহলে আপনার ইনকাম হবে (৬০০০/১০০০)x১= ৬ ডলার।

এটি কোন ভুয়া পেমেন্ট সিস্টেম নয় তো?

না ভাই এটি কোন ভুয়া নেটওয়ার্ক নয়। সত্যিকার অর্থে এবার আমাদের মত তৃতীয় বিশ্বের হাজার ব্লগার যারা মাথার ঘাম পায়ে ফেলে আর্ন করতে আগ্রহী তাদের শ্রমের মুল্য দিতে এসেছে। দেখুন এদের পেমেন্ট প্রুফ।

দ্বিধা না রেখে মনে, চলে আসুন রেভিনিউ-হিটস (RevenueHits) এর সনেঃ

তাই আমার মত যারা ওযেব ব্লগিংকে পেশা ও নেশা হিসেবে বেছে নিয়েছেন, তৈরীকরেছেন গাঁটের টাকা খরচ করেছেন আপনার অতি সাধনার ওয়েব সাইটটি কিন্তু গুগল এডসেন্স এর পেছনে ঘুরে ঘুরে ক্লান্ত হয়ে পড়েছেন। আপনার আয় এখন শুন্যের কোঠায়! তারা আজ এখন থেকে গুগল এডসেন্স এর আশা বাদ দিয়ে চলে আসুন।

কীভাবে করবেন জয়েন করবেন?

না ভাই, RevenueHits  আপনাকে গুগল এডসেন্সএর মত হাজারটা শর্তের বেড়াজালে ফেলে বলবেনা একাউন্ট এপ্রুভ হওয়ার জন্য ১০-১৫ দিন বা ৬ মাস সময় লাগবে। রেভেনিউ-হিটস একাউন্ট করার জ্ন্য আপনার ইচ্ছাই যথেষ্ট। আর এপ্রুভাল! সে তো একাউন্ট করার ৩০ সেকেন্ড এর মধ্যে। তাই আর দেরী না করে এখনই জয়েন করুন আর তৈরী করুন। অথবা উপরের ছবির উপর ক্লিক করুন। আপনি রেভিনিউ-হিটস এর ওয়েব সাইটে। এবং নীচের ছবির মত ফিচার দেখতে পাবেন। জয়েন করতে বা  বাটনে ক্লিক করুন
http://www.revenuehits.com/lps/v41/?ref=@RH@cV5OwlwWRQVx0YqVbfjdvw
এখন নিচের মত নামে নিম্নের একটি পেজ আসবে। এখন এর নিম্নলিখিত অপশনসমুহ ভালভাবে পুরন করুন। যেমন- আপনার নাম, আপনার সাইটের নাম এবং সাইটের ইউআরএল এবং এর পর আপনার ট্রাফিক টাইপ, এবং আপনার সাইটের ক্যাটাগরি দিয়ে Next Step  এ  ক্লিক করুন।
http://www.revenuehits.com/lps/v41/?ref=@RH@cV5OwlwWRQVx0YqVbfjdvw
Step 2 তে গিয়ে এখানে আপনার ইউজার নেম, পাসওয়ার্ড এবং আপনার ব্যবহৃত একটি ইমেইল ও একটি মো্বাইল নম্বর দিয়ে ক্যাপচা কোড পুরন করে সবশেষে Accept terms and condition অপশনে টিক চিহ্ন বসিয়ে দিয়ে Submit বাটনে ক্লিক করুন।
http://www.revenuehits.com/lps/v41/?ref=@RH@cV5OwlwWRQVx0YqVbfjdvw
এরপর সবকিছু ঠিক ঠাক থাকলে নীচের ধন্যবাদ জ্ঞাপক বার্তাটি দেখতে পাবেন। এখন যে ইমেইলটি দিয়ে আপনি  একাউন্টটি খুললেন। ইমেইলে গিয়ে আপনার একাউন্টটি ভেরিফাই করে নিন।
http://www.revenuehits.com/lps/v41/?ref=@RH@cV5OwlwWRQVx0YqVbfjdvw
আপনার একাউন্টটি ভেরিফাইড হয়ে গেলে, এখন আমি আপনার ইউজার নেম ও পাসওয়ার্ড দিয়ে একাউন্টে প্রবেশ করুন।
http://www.revenuehits.com/lps/v41/?ref=@RH@cV5OwlwWRQVx0YqVbfjdvw
এর  পরে ধাপগুলো নিশ্চয় আর বলে বোঝাতে হবেনা। যেহেতু আপনার ওয়েবসাইটে আপনি পুর্বে অন্য কোম্পানীর এড ব্যবহার করেছেন। এর পর শুধু New Placement এ ক্লিক করুন। আর আপনার পুর্ব অভিজ্ঞতা কাজে লাগিয়ে ওয়েবসাইটে গিয়ে এড বসান। শুরু করুন আপনার কাঙ্খিতি আয়। ন্যুনতম ২০ ডলার আয় হলেই আপনি আপনার পেমেন্ট উইথ্ড্র করতে পারবেন। এদের মাল্টিপেমেন্ট মেথড এই নেটওয়ার্কটিকে আরও জনপ্রিয় করে তুলেছে। এডসেন্স যেখানে কেবল চেক, ব্যাংক এর মা্ধ্যমে পে করে সেখানে রেভিনিউ-হিটস উপরোক্ত দুটি মেথড ছাড়াও পেপাল এবং পেওনিয়ার মাস্টার কার্ডের মাধমে পে করে।
একাউন্ট খুলতে এই লিংক এ ক্লিক করুন

SHARE

NO COMMENTS

LEAVE A REPLY