আপনিও ইনকাম করতে পারবেন। কাজের প্রতি ভালোবাসা এবং কাজ করবার মত মানুসিকতা...

আপনিও ইনকাম করতে পারবেন। কাজের প্রতি ভালোবাসা এবং কাজ করবার মত মানুসিকতা আপনাকে সফল করবেই। তাই কাজ সিখুন নিজের ভবিষ্যৎ নিজে গরুন

0

আসসালামু আলাইকুম কেমন আছেন সবাই আশা ও দোয়া করি আল্লাহ্‌ সবাইকে ভালো রাখুক। আজকে আমি আসলে তেমন কোন কিছু নিয়ে টিউন করবো না একটা বিষয় শেয়ার করতে আজকের টিউন। আমি গত কয়েকটা টিউন এ ইউটিউব বিষয়ক টিউন করেছিলাম এবং গত টিউন ছিল কিছু কাজের ফর্মুলা। আমি জানি অনেকেই কাজে লাগিয়েছেন আবার অনেকেই বুঝে উঠতে পারেন নি আসলে কি থেকে কি করবেন। যারা একদমই নতুন তাদের কে আবারো বলব ভাই ও আপু রা একটু কষ্ট করুন এবং একদম সুরু থেকে সুরু করুন। সুরু থেকে সুরু মানে আপনার ভবিষ্যৎ উজ্জ্বল না হলে যে কোন সময় যে কোন খারাপ ঘটনা আপনার জন্য ক্ষতির কারন হতে পারে। না না ভয় পাবেন না শারীরিক কোন ক্ষতি না এইটা আপনার অ্যাকাউন্ট এর ক্ষতি এর কথা বলছি।

 

যাই হোক আজকে আমি একটা ইমেজ শেয়ার করবো যেটা আমাকে একজন পাঠিয়েছিল। আসলে আমার গত টিউন ফেসবুক এ প্রশ্ন উত্তর এবং তার কাজের প্রতি ভালোবাসা ই এই ফলাফল দিয়েছে। আর এর জন্যই বলেছি ১০০% না ১০০০% নিশ্চিত যে ইনকাম হবেই। তবে কাজ করতে হবে এর কোন শর্টকার্ট নাই এর কোন বিকল্প নাই।

 

এইটা এক ভাই এর পাঠানো স্ক্রিন শর্ট সে দিন রাত পরিশ্রম করে এই অবস্থায় পৌঁছেছে। সুধু মাত্র তার পরিশ্রম এবং কাজের প্রতি ভালোবাসা এবং সফল হউয়ার প্রবল মনভাব ই আজকে তাকে এই ফলাফল দিয়েছে। আমি দোয়া করি সে যেন আরও অনেক বেশি ইনকাম করতে পারে।

যদিও আমার নাম সে ঠিক মত লিখেনি তার পরও দেখে ভালো লাগলো। আমাকে অনেকেই প্রশ্ন করে ভাই আপনার মাসে ইনকাম কত ? আপনার চ্যানেল লিংক টা দেবেন দেখব ? আমি মাসে কত ইনকাম করতে পারবো আরও অনেক অনেক প্রশ্ন। ভাই প্রথমে বলে নেই আমি কত ইনকাম করলাম সেটা বড় ব্যাপার নাকি আপনি কি সিখছেন কতটুকু শিখছেন সেটা বড়। আমার কয়টা চ্যানেল আছে সেটা গুরুত্বপূর্ণ নাকি আপনি কয় টা চ্যানেল করবেন সেটা গুরুত্বপূর্ণ। আপনি কত ইনকাম করবেন এর আগে কি এইটা নিশ্চিন্ত হয়েছেন আপনি কত টুকু কাজ করবেন ?

ভাই আমি মিথ্যা বলে কোন সমরাজ্য গড়তে চাই না সত্য বলে যদি কুরে ঘর বানাতে পারি তাহলে সেটাই আমার জন্য রাজবাড়ি হবে।

এবার আসি কমন কয়েকটা প্রশ্ন তে

১। আমার বয়স অনেক আমি কি পারবো, আমি মেয়ে বাসা থেকে বের হতে পারি না আমি কি পারবো, আমি ছাত্র আমি কি পারবো, আমি চাকুরীজীবী আমি কি পারবো, আমি একদমি কিছু জানি না আমি কি পারবো ???

উত্তর ঃ হ্যাঁ আপনি, আপনারা অবশ্যই পারবেন যদি কাজ টা গুরুত্তের সাথে করেন এবং সফল হতেই হবে সেমন মনভাব নিয়ে করেন।

২। ভাই আপনার মাসের ইনকাম কত ? আপনার চ্যানেল কি দেখতে পারি ?

উত্তর ঃ ভাই আগ্রহ নিয়ে জানতে চাওয়া কোন গুনাহ না তবে সন্ধেহ নিয়ে জানতে চাওয়া আমার পছন্দ না। আর আমি না সুধু আমার সাথে যারা আছে সবাইকে একই কথা বলি লিংক কারো সাথে শেয়ার করবেন না। তবে ইনকাম এর কথা বলা যেতে পারে যদি কেউ চায়।

৩। ভাই আমি এই কাজ সিখলে মাসে কত টাকা ইনকাম করতে পারবো ?

উত্তর ঃ- ভাই ইউটিউব কোন প্রজেক্ট জব না যে মাসের শেষে নির্ধারিত কোন টাকা পেলেন। আমি নিজেকে প্রশ্ন করেন আপনার লক্ষ্য কত টাকা ইনকাম করার এবং আপনি তার জন্য কত সময় দিতে পারবেন ? তাহলে আপনার উত্তর পেয়ে যাবেন আশা করি।

৪। আমার ত ব্যাংক অ্যাকাউন্ট নাই বিকাশ এবং ডিবিবিএল মোবাইল অ্যাকাউন্ট আছে তাহলে আমি টাকা তুলবো কি করে ?

উত্তর ঃ ভাইয়া ডিবিবিএল এর অ্যাকাউন্ট কিন্তু ব্যাংক অ্যাকাউন্ট এর মতই এর শেষে একটা এক্সট্রা সংখা আছে যেটা ব্যাংক অ্যাকাউন্ট হিসাবে ব্যবহার করতে পারবেন। মানে আপনার মোবাইল ব্যাংক অ্যাকাউন্ট থাকলেই চলবে সেটা দিয়ে টাকা তুলতে পারবেন।

আরও অনেকের অনেক সাধারন প্রশ্ন ছিল ভুলে গিয়েছি আর সময় ও নেই বেশি লিখবার

তবে যারা একদম নতুন কিন্তু শিখতে চাচ্ছেন তাদের বলব দয়া করে ভাই এবং আপুরা ফ্রি হাত পেতে থাকবেন না। আর যাদের পরিবারের অবস্থা ভালো না এবং যারা ছাত্র যদি টাকা দিয়ে সেখার মত সামর্থ্য না থাকে তাহলে অনেক ভাইয়া রা আছে অনেক কিছুই ফ্রি ফ্রি সেখাচ্ছে। তবে অবশ্যই ব্যাসিক থেকে না আর নতুন দের জন্য ব্যাসিক থেকে শেখা টা গুরুত্বপূর্ণ না হলে পদে পদে সমসসায় পরতে হবে।

সবার সুন্দর সুস্থ জীবনের আশায় এবং অনেক অনেক ভালো বাসা জানিয়ে আমার টিউন এর ইতি টানছি আল্লাহ্‌ হাফিজ

SHARE

NO COMMENTS

LEAVE A REPLY