যেভাবে একটি মোবাইলে দুটি ফেইসবুক ও হোয়াটস অ্যাাপ চালাবেন

যেভাবে একটি মোবাইলে দুটি ফেইসবুক ও হোয়াটস অ্যাাপ চালাবেন

0
বন্ধুরা কেমন আছেন আশাকরি ভাল ও সুস্থ আছেন , আজকে আমি আপনাদের দেখাব কিভাবে আপনি আপনার এনড্রয়েড মোবাইল ফোন এক সঙ্গে দুটি ফেসবুক , ২ টি Whatsapp, ইত্যাদি অ্যাপ দুটি করে। এটা সুনে অবেক মনে হলেও মোটেও অবাক এর কিছু নেই। হয়ত অনেকেই ইতি মধ্যে এই টিপস যেনে গেছেন এবং এই সিস্টেমে দুটি অ্যাকাউন্ট ব্যবহারও করছেন। কিন্তু যারা এখুনও জানেন না বা একদম নতুন আজকের পোস্ট সুধু মাত্র তাদের জন্য। তাহলে বন্ধুরা চলুন দেখে নেওয়া যাক কিভাবে ২টি করে অ্যাকাউন্ট একটি মোবাইলে ব্যবহার করবেন। এর জন্য দরকার এক অ্যাপ যেটা আমি নিচে দিয়ে দিয়েছি ফ্রী ভার্সন তাহলে চলুন।

স্টেপ ১– প্রথমে আপনি play.google.com এ ভিজিট করুন তারপর Parallel অ্যাপটিকে আপনার মোবাইলে ইন্সটল করুন। খুজে না পেলে নিচে থেকে ইন্সটল করুন।

http://play.google.com/
স্টেপ ২– ইন্সটল হবার পরে অ্যাপটি চালু করুন এবং দেখুন ঠিক নিচের মত খুলবে, এখুন আপনি দেখুন নিচে একটি + বাটন আছে তাতে ক্লিক করুন আর আপনি যে যে অ্যাপ এর ২টি অ্যাকাউন্ট খুলতে চান সেটা সিলেক্ট করুন।

স্টেপ ৩– এবার আপনার মোবাইলে যত অ্যাপ আছে সব কটি এখানে শো হবে আপনি এক এক করে সব কটি সিলেক্ট করতে পারেন। ধরে নিলেম আপনি Whatsapp সিলেক্ট করেছেন এবং আপনি সেটার দুটি অ্যাকাউন্ট খুলতে চান। তাহলে সিলেক্ট করুন আর যে অ্যাকাউন্ট করুন দেখুন আপনি আবারও নতুন একটি অ্যাকাউন্ট করতে পারবেন সঙ্গে আপনার মোবাইলে যে অ্যাকাউন্ট আছে সেটাও থাকবে পরীক্ষা করার জন্য চেক করেই দেখুন।

এই ছিল আজকের পোস্ট আশাকরি বুঝতে পেরেছেন বন্ধুরা আজকের মত এই পর্যন্ত পোস্টটি ভাল লাগলে অবশই বন্ধুদের সঙ্গে শেয়ার করুন, কমেন্ট করুন , ভাল থাকবেন সুস্থ থাকবেন।

SHARE

NO COMMENTS

LEAVE A REPLY