অাইফোনের সাতটি গুপ্তকথা জেনে নিন

অাইফোনের সাতটি গুপ্তকথা জেনে নিন

0

অাইফোনের সাতটি গুপ্তকথা জেনে নিন

7 Hidden Specialty of iPhone আইফোনের ৭টি লুকানো বৈশিষ্ট্য

গত বছর বিশ্বব্যাপী ডেভালোপার সম্মেলন শুরুর দিকে, অ্যাপল iOS 9 অনেক চমৎকার নতুন বৈশিষ্ট্য দেখিয়েছেন, তারা তালিকার কিছু বাকি রেখেছেন। সম্ভবত কারণ সময় এর বিধিনিষেধ। এখন iOS 9 কিছু সময়ের জন্য বের হয়েছে, আমরা চাই সফটওয়্যার এর সবকিছু সম্পর্কে আপনাকে জানাতে – আর ব্যাটারি জীবন এবং কলার আইডি পরামর্শ নিয়েও বলতে চাই।

iOS 9 এর উন্নতি কত টুকু হয়েছে দেখে নিন যদি আপনি এখনো এটা ডাউনলোড না করে থাকেন, আর যারা আপগ্রেড করে ফেলেছেন তারা মিলিয়ে নিন যে আপনার অজানা কিছু জানতে পারলেন কি না। তবে আপগ্রেড করার আগে অবশ্যই অবশ্যই আপনার ফোন ব্যাকআপ করে নিন।
ছোট হাতের কীবোর্ড
অবশেষে, আপনি একটি ঊর্ধ্ব এবং ছোট হাতের কীবোর্ড মধ্যে আগে পিছে সুইচ করতে পারেন। একটি আশীর্বাদ তার জন্য যে প্রতিনিয়ত মেসেজ এ লেখা লেখি করে।
সেটিংসে অনুসন্ধান
দ্রুত একটি নির্দিষ্ট সেটিং খুজছেন? আপনি ঠিক সেটিংস অ্যাপ্লিকেশন খুলুন এবং এটি মধ্যে একটি শব্দ টাইপ করতে পারেন। তার সাথে সাথে পেয়ে যাবেন আপনার দরকারী সেটিংস অপশোনটি।
প্ররোচক অনুসন্ধান
প্ররোচক অনুসন্ধান একটি নতুন বৈশিষ্ট্য। বামে সোয়াইপ করুন এবং আপনি নতুন প্ররোচক অনুসন্ধান পাবেন, কিন্তু আপনি এখনও স্বাভাবিক সার্চ বার পেতে নিচে সোয়াইপ করতে পারেন।
new folder notes of iPhoneনোট ফোল্ডার
নতুন বৈশিষ্ট্যের সংযোজন করা হয়েছে iOS 9 এ আর তা হল নোট ফোল্ডার। নোট  ফোল্ডার এ আপনি বিভিন্ন নোট সাজাতে সক্ষম হবেন।
মেসেজ এ কন্টাক ফটো
পূর্বে আইফোন 6 প্লাস শুধুমাত্র উপলব্ধ ছিল, সব আইফোন অবশেষে যারা ক্ষুদ্র কন্টাক ছবি বুদবুদ এর মত পাবেন, এটা টেক্সট মেসেজিং সঙ্গে আরও বেশি ব্যক্তিগত অভিজ্ঞতা অর্জন এর সুযোগ করে দেয়।
নতুন ফন্ট
অ্যাপল আর Helvetica Neue ফন্ট ব্যবহার করতে না পারলেও, সমগ্র ভ নতুন সান ফ্রান্সিসকো ফন্ট ব্যবহার করবে।
old iPhone vs new iPhone পুরোনো আইফোনের সাথে সামঞ্জস্যপুরোনো ডিভাইসের সাথে সামঞ্জস্য
কোন অ্যাপল ব্যবহারকারীদের জন্য তাদের পুরনো ডিভাইস সঙ্গে কন্টেন্ট অবশেষে তারা এটা তাদের ফোনের গতি কমে যাওয়া সম্পর্কে চিন্তা না করেও প্রয়োজনে iOS 9 ডাউনলোড করতে সক্ষম হবে, অথবা একটি নতুন সংস্করণে আপগ্রেড করতে বাধ্য করাও হবে না।
এই ছিল আমাদের অ্যাপল সম্পর্কে জানা অজানা কিছু তথ্য। মূলত এই তথ্য গুলো iOS 9  সম্পর্কে তবে আপনার অ্যাপল নিয়ে কিছু বলার থাকলে কমেন্ট করুন। আপনাদের কাছে আমাদের চাওয়া এতটুকুই যে, আমাদের সাথে থাকুন নিজে জানুন এবং লাইক শেয়ার টুইট করে অন্য কে জানার সুযোগ দিন। ধন্যবাদ।

NO COMMENTS

LEAVE A REPLY