SAMASUNG ব্যান্ডের নতুন অারেকটি দারুন সুবিধা সম্বলিত ট্যাব দেখে নিন

SAMASUNG ব্যান্ডের নতুন অারেকটি দারুন সুবিধা সম্বলিত ট্যাব দেখে নিন

0

দক্ষিণ কোরীয় প্রযুক্তি প্রতিষ্ঠান স্যামসাং নিয়ে এসেছে নতুন একটি ট্যাব। ভারতের বাজারে স্যামসাং গ্যালাক্সি ট্যাব এ ১০.১ মডেলের ট্যাবটির দাম রাখা হয়েছে ২৯ হাজার ৫০০ রুপি। এ খবর জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি।

 

samsung-galaxy-tabযাবটিতে রয়েছে এস পেন, যা গ্যালাক্সি নোট ৭-এর সঙ্গেও দেওয়া হয়। একটি সিমকার্ড স্লট রয়েছে এতে। ট্যাবটিতে ফোর জি কানেক্টিভিটি রয়েছে।

নতুন এই ট্যাবে রয়েছে ১০ দশমিক ১ ইঞ্চি ডব্লিউইউএক্সজিএ (১৯২০x১২০০ পিক্সেল) টিএফটি ডিসপ্লে। এটি চলবে ১ দশমিক ৬ গিগাহার্জের অক্টাকোর এক্সিনোস প্রসেসরে, সঙ্গে আছে ৩ জিবি র‍্যাম। ইন্টারনাল স্টোরেজ ৩২ জিবি। মাইক্রোএসডি কার্ড ব্যবহারের মাধ্যমে আরো ২৫৬ জিবি স্টোরেজ বাড়িয়ে নেওয়া যাবে।

ট্যাবটি চলবে অ্যানড্রয়েড ৬ দশমিক ০ মার্শম্যালো অপারেটিং সিস্টেমে। এতে রয়েছে ৮ মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরা। এই ক্যামেরায় রয়েছে এলইডি ফ্ল্যাশ ও এফ/১.৯ অ্যাপারচার। ফ্রন্ট ক্যামেরা রয়েছে ২ মেগাপিক্সেলের যাতে রয়েছে এফ/২.২ অ্যাপারচার।

ট্যাবটিতে রয়েছে ৭৩০০ এমএএইচের শক্তিশালী ব্যাটারি। কানেক্টিভিটির জন্য রয়েছে ওয়াই-ফাই ৮০২.১১ এ/বি/জি/এন/এসি, ব্লুটুথ ৪ দশমিক ২, জিপিএস, গ্লোনাস ও মাইক্রোইউএসবি কানেক্টিভিটি।

SHARE

NO COMMENTS

LEAVE A REPLY