Magic Baby ইউরিন এলার্ম শিশুর পার্শ্ব প্রতিক্রিয়া হয় না

Magic Baby ইউরিন এলার্ম শিশুর পার্শ্ব প্রতিক্রিয়া হয় না

0

Magic Baby ইউরিন এলার্ম শিশুর পার্শ্ব প্রতিক্রিয়া হয় না

যখন একটি শিশু জন্ম হয় তখন সে কিছুই বুঝতে বা বলতে পারে না। তখন অনেক মায়ের অসর্তকতা বা ব্যস্ততার জন্য যার যে তার শিশু প্রস্রাবে পড়ে থেকে ঠাণ্ডা সর্দি লেগে যায়। এ সমস্যা সমাধানের জন্য স্বাস্থ্য বিজ্ঞানিদের এই বেবী ইউরিন ম্যাজিক এলার্ম।
শিশুর মা যখন ঘুমিয়ে থাকে রাত্রে হয়ত দেখা যায় শিশু প্রশ্রাব করে দেয়, কিন্তু মার ঘুম অনেক সময় ভাঙ্গেok না। আমাদের এই এলার্ম ব্যবহার করলে শিশু প্রস্রাব করার সাথে সাথে তার মাকে জানিয়ে দেবে যে তার শিশু প্রস্রাব করেছে। তা থেকে আপনার শিশু প্রশ্রাবে পড়ে থাকল না এবং শিশুর ঠাণ্ডা, সর্দি, নিউমোনিয়া সহ কঠিন রোগ থেকে রক্ষা পায়। এই বেবী ইউরিন ম্যাজিক এলার্ম বিদ্যুতে চলেনা এটি বিদ্যুৎ বাহী না। তাই শিশুর পার্শ্ব প্রতিক্রিয়া হয় না

এই বেবী ইউরিন ম্যাজিক এলার্ম বিদ্যুতে চলেনা এটি বিদ্যুৎ বাহী না। তাই শিশুর পার্শ্ব প্রতিক্রিয়া হয় না।

বেবি ইউরিন ম্যাজিক এলার্ম কিভাবে ব্যবহার করবেনঃ
১। এলার্মের ভিতরে ২টি পেন্সিল ব্যাটারি সংযুক্ত করুঞ্জ।
২। শিশু বাচ্চার বিছানা করার পর বিছানার উপর রেক্সিন সাধারণত করে থাকেন। রেক্সিনের উপর শিশুর জন্য আর একটি কাঁথা বিছানা করে থাকেন। বেবী ইউরিন ম্যাজিক এলার্ম এর সাথে একটি ছোট নিরাপদ কার্বন প্লেট সংযুক্ত আছে। যা শিশুর প্রস্রাবের অংশ অনুমান করে প্লেটটি বিছানার কাঁথার নিচে রেখে দিন। শিশু ঘুমন্ত অবস্থায় প্রস্রাব করিলে সংযুক্ত কার্বন প্লেটটিতে প্রশ্রাব স্পর্শ হইলেই সঙ্গে সঙ্গে এলার্ম বেজে উঠবে। তখনই শিশুর মা বুঝতে পারবে শিশু প্রশ্রাব করেছে। যতক্ষণ কার্বন প্লেটের উপরি অংশে প্রশ্রাব স্পর্শ অবস্থায় থাকবে ততক্ষণ এলার্ম বাজতে থাকবে।
৩। শুকনো নরম সুতির কাপড় কিংবা টিস্যু পেপার দিয়ে এলার্মের এর কার্বন প্লেটের উপরের ভাজা অংশ ভাল করে মুছে দিলে আর বাজবেনা। যতক্ষণ প্লেটটি ভেজা থাকবে ততক্ষণ এলার্মটি বাজতে থাকবে।
৪। এই ভাবে পুনরায় এলার্মের কার্বন প্লেটটি আবার শিশুর বিছানায় দিয়ে রেখে দিন। এঁটে আপনার শিশু নিরাপদ থাকবে। তাই আপনার শিশু যত্ন ও স্বাস্থ্য সম্মত রাখতে বেবী ইউরিন ম্যাজিক এলার্ম ব্যবহার করুন।

বেবি ইউরিন সিগন্যাল ডিভাইসটি শিশুর কাপড়ের নিচে রেখে দিলে প্রস্রাব করার সাথে সাথে এটি বেজে উঠবে
পেনসিল ব্যাটারি দিয়ে চলে
সহজ ও নিরাপদ
অর্ডার করতে আমদের ইনবক্সে মেসেজ করুন অথবা কল করুন ০১৯১১০০৯৮৭০,০১৬১৬০০৯৮৭০

 

 

 

 

SHARE

NO COMMENTS

LEAVE A REPLY