Samsung Galaxy S9 স্মার্টফোনে থাকবে ১০ জিবি র‌্যাম

Samsung Galaxy S9 স্মার্টফোনে থাকবে ১০ জিবি র‌্যাম

0

Samsung এর ফোনের যতই দুর্নাম থাকুক না কেন এই সংস্থার ফোন বাজারে আসা মানে সবার নজর তার দিকে থাকবেই। এবার হাই এন্ড সিরিজের ফোন আনছে Samsung। ফোনটির মডেল Samsung Galaxy S9। এই ফোনটি 10 Gb ram বাজারে আসবে।

আগামী বছর থেকে Samsung Galaxy S9 বাজারে পাওয়া যাবে বলে জানা গিয়েছে। এটি বাজারে আসলে এটিই হবে স্যামসাংয়ের প্রথম ফোন যেটিতে ১০ জিবি র‌্যাম থাকবে।


Samsung Galaxy S8 || S8+ স্মা রিভিউ পোষ্ট


Samsung এর এই ফোনটিতে ৫.৭ ইঞ্চির সুপারঅ্যামোলিড ফুল এইচডি ডিসপ্লে থাকবে। ডিসপ্লের সিকিউরিটির জন্যে এতে কর্নিং গরিলা গ্লাস প্রটেকশন থাকবে। ফোনটির ডিসপ্লের রেজুলেশন ২১৬০x৩৮৪০ পিক্সেল। অ্যানড্রয়েড ৭.০ নুগাট অপারেটিং সিস্টেম চালিত এই ফোনটিতে স্যামসাংয়ের নিজস্ব প্রসেসর এক্সিনোস প্রসেসর ব্যবহার করা হবে।ফোনটি তিনটি র‌্যাম ভার্সনে পাওয়া যাবে। এগুলো হলো ৬ জিবি, ৮ জিবি ও ১০ জিবি। ফোনটি ৬৪ এবং ১২৮ জিবি বিল্টইন মেমোরি ভার্সনে পাওয়া যাবে। ছবির জন্য ফোনটিতে ১৬ মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরা এবং ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা রয়েছে। এর ব্যাটারি হবে ৪২০০ মিলিঅ্যাম্পিয়ার আওয়ারের।

অাপনার মতামত জানাতে চাইলে অবশ্যই কমেন্ট করুন । কেননা অাপনাদের মতামতের উপর নির্ভর করে পরবর্তী পোষ্ট টপিকগুলো নিবার্চন করা হয়।

IT CARE WORLD এর সাথে যুক্ত হতে পারেন আপনিও অার সাথে থাকছে দারুন কিছু অফার বিস্তারিত জানতে Click করুন।

কোনো মন্তব্য নেই

আপনার মন্তব্য পেশ করুন