Banglalink দিচ্ছে ৪৯ টাকা রিচার্জে Smartphone offer

Banglalink দিচ্ছে ৪৯ টাকা রিচার্জে Smartphone offer

0

Banglalink দিচ্ছে ৪৯ টাকা রিচার্জে Smartphone offer

দেশের অন্যতম টেলিকম অপারেটর Banglalink মাত্র ৪৯ টাকা রিচার্জে সকাল ৮টা থেকে রাত ১০ টার মধ্যে প্রতি ১০ মিনিটে স্মার্টফোন জেতার সুযোগ পাচ্ছেন গ্রাহকরা। আজ বৃহস্পতিবার প্রতিষ্ঠানটির পক্ষ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

banglalink-offer-bd

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, এই অফারটির মাধ্যমে গ্রাহকরা ৩০০ এমবি পর্যন্ত ফ্রি ইন্টারনেট, প্রতিদিন ৫ মিনিট অন-নেট ভয়েস বোনাস (FnF এবং SFnF ব্যাতিত) এবং প্রতিদিন ৫০০ এসএমএস অন-নেট বোনাস উপভোগ করার সুযোগ পাচ্ছেন। এছাড়াও গ্রাহকরা দেশের বৃহত্তম মুভি লাইব্রেরী বাংলাফ্লিক্স-এফ্রি সাবস্ক্রিপশন পাচ্ছেন। এই বোনাস অফারটি সকাল ৬টা থেকে দুপুর ১২টা পর্যন্ত প্রযোজ্য, যার মেয়াদ ৭ দিন।

বাংলালিংকের এই অফারের মাধ্যমে গ্রাহকরা দ্রুতগতির থ্রিজি নেটওয়ার্ক উপভোগ করতে পারবেন, যা বাংলাদেশের ডিজিটাল উন্নয়নের অগ্রবৃদ্ধির লক্ষ্যকে সমর্থন করে। বাংলালিংক ইতিমধ্যে দেশব্যাপী ৭০%এরও বেশী মোবাইল টাওয়ার থ্রিজি নেটওয়ার্কের আওতাভুক্ত করেছে।

এছাড়াও সারা দেশে দ্রুতগতির থ্রিজি সেবা দেওয়ার লক্ষ্য নিয়ে, বাংলালিংক দুই মাসব্যপি দুইশরও বেশী থানায় থ্রিজি উৎসব আয়োজন করছে যার মূল স্লোগান “এক দেশ এক অফার”। সেলফি বুথ, ডিজিটাল গেমসমূহ, বিভিন্ন ধরণের টেলিফিল্ম, ফ্রি ইন্টারনেটসহ স্মার্টফোন ক্রয়, র‍্যাফেল ড্র এবং আরও অনেক কিছু থাকছেএই উৎসবে।

বাংলালিংকের চিফ মার্কেটিং অফিসার প্রসূন লাল বলেন, দুর্দান্ত অফারের মধ্য দিয়ে বাংলালিংক তার গ্রাহকদের সাথে দীর্ঘমেয়াদী সম্পর্ক স্থাপনে বদ্ধপরিকর। “এক দেশ এক অফার” এর মাধ্যমে আমরাআমাদের গ্রাহকদের ধন্যবাদ জানাই আমদের পাশে থাকার জন্য এবং আমরা বিশ্বাস করি আমাদের সম্মানিত গ্রাহকরা এই দুর্দান্ত অফার আনন্দের সাথে উপভোগ করবেন।

SHARE

NO COMMENTS

LEAVE A REPLY