TRAFFICMONSOON একটি দারুন ও নির্ভরযোগ্য সাইট হতে অায় করেন PAYMENT PROVE

TRAFFICMONSOON একটি দারুন ও নির্ভরযোগ্য সাইট হতে অায় করেন PAYMENT PROVE

0

প্রথমেই আমার সালাম জানিয়ে শুরু করছি। আজ আমি সেরা আর্নিং সাইট ট্রা Traffic+Mon+son এর সাথে আপনাদেরকে পরিচয় করিয়ে দেব। What is Traffic+Mon+son? Ans- Traffic+Mon+son is PTC + Traffic Exchange + Revenue Sharing site. It is one of the high paying PTC sites which is paying at the moment. So join now.
এখানে আপনি প্রতিদিন ১৫ মিনিট সময় ব্যয় করে 0.30$ আয় করতে পারবেন। আর আর্নিং বাড়াতে রেফারেল বাড়াতে হবে। কারন এই সাইটি রেফারেল আনিং এর ১০০% কমিশন দেয়। তার মানে  ১ জন রেফারেল থাকলে আপনার প্রতিদিন আর্নিং হবে (0.30$+0.30$) = 0.60$  এভাবে ১০ জন রেফারেল থাকলে প্রতিদিন আর্নিং হবে (10 x 0.30$) = 3$. বা ১০০ জন হলে (100 x 0.30$) = 30$ পাবেন প্রতিদিন তার মানে প্রতিদিন ২৩৪০ টাকা। এখন ভাবছেন এই সাইটে একাউন্ট করার পর  আমি রেফারেল কিভাবে বানাবো। এর জন্য নিচে দেওয়া আমার ফেসবুক গ্রুপে জয়েন্ট করুন আমি আপনাকে সহযোগীতা করব। এখন এই সাইটে একাউন্ট করাসহ বিস্তারিত নিয়ম জেনে নেই।
এই সাইটির সুবিধাসমূহ
১. ইনস্ট্যান্ট প্রেমেন্ট করে  Payza, PayPal এবং Solid Trust এ।
২. এর বেশিরভাগ ক্যাশ লিংক ০.০২ থেকে ০.০০৫ ডলার।
৩. কোন কোন দিনে ক্যাশ লিংক দুই বার পাওয়া যায়। প্রতিদিন ভোর ৬.১০ থেকে ক্যাশ লিংক দেওয়া   শুরু করে।
৪. রেফারেল আনিং এর ১০০% কমিশন দেয়।
৫. ওয়েব সাইট বা যেকোন সাইটের ফ্রি এডভারটাইজ করা যায়।
৬. Android phone or Tablet হলেও আপনি এই সাইটটিতে কাজ করতে পারবেন।
বর্তমানে Traffic+Mon+son এর সিস্টেম উন্নত করেছে। ফলে পূর্বে যে সকল সমস্যা ছিল তা আর নেই। আর এখন অনেক বেশি ক্যাশ লিংক পাওয়া যায়। তবে এখন National ID Card দিয়ে একাউন্ট Approved না করা পর্যন্ত আপনি ক্যাশ লিংকগুলো দেখতে পারবেন না। একাউন্ট Approved করা খুবই সোজা শুধু আইডি কার্ড অনুযায়ী তথ্য ও ছবি মিল রেখে আইডি কার্ড scan করে upload করে দিলেই একাউন্ট Approved হয়ে যাবে। আর Traffic+Mon+son সাইট নিয়ে আমার একটি facebook group আছে। যেকোন সমস্যা ও সহযোগীতার জন্য join করুন। Traffic+Mon+son একাউন্ট না থাকলে এখনই একাউন্ট করুন। একাউন্ট করার জন্য এই লিংক প্রবেশ করুন
এরপর Signup বারে ক্লিক করলে Account রেজিস্টিশন অফশন আসবে। নিচের এই রকম ছবির মত


উপরের ছবিতে চিহ্নিত Box গুলো পূরণ করুন। তামধ্যে 11, 12, 13 নং এ Payza, PayPal এবং Solid Trust এ আপনার একাউন্টের Email ID দিন। যদি আপনার Payza, PayPal এবং Solid Trust এর যে কোন একটা একাউন্ট না থাকে তাহলে আপনার Email ID টা বসিয়ে দিন। এবং পরবর্তীতে Payza or PayPal or Solid Trust এর যে কোন একটি একাউন্ট তৈরি করার সময় সেই Email ID টা ব্যবহার করুন। তবে আমি সাজেস্ট করব Payza একাউন্ট করার জন্য।  এখন 16 নম্বর প্রসিড এ ক্লিক করলে আপনার ইমেইলে একটি মেইল যাবে। মেইলটি লেখা কপি করে সংরক্ষন করে রাখুন। কারন Cash Out করার সময় এর তথ্যগুলো প্রয়োজন হবে। তারপর Login এ ক্লিক করে Username, Password এবং Captcha দিয়ে একাউন্ট এ Login করলে একটি পেজ আসবে। সেখানে ১০ সেকেন্ড অপেক্ষার পর Back to Dashboard ক্লিক করলে নিচের ছবির মত দেখতে পাবেন।

এবার Click Here to Go to Cash Links এ ক্লিক করলে নিচের ছবির মত দেখতে পাবেন এবং সেগুলো ক্লিক করে আয় করুন।

আর একটি কথা আপনার যদি রেফারেল থাকে তার  ১০০% কমিশন পাওয়ার জন্য প্রতিদিন ১০ টি Start Surfing ক্লিক সম্পূর্ণ করুন এবং ১০ ত্রেডিড জমান। যা দিয়ে আপনি আপনার ওয়েব সাইট বা যেকোন সাইটের ফ্রি এডভারটাইজ করতে পারবেন।
আপনার একাউন্ট এ মিনিমাম 2$ হলেই আপনি Payza তে ইনস্ট্যান্ট ক্যাশ আউট করতে পারবেন। নিন্মে আমার Payment Proof

কোন সমস্যা হলে আমাকে টিউমেন্ট করুন ধন্যবাদ।

SHARE

NO COMMENTS

LEAVE A REPLY