Shareyt সাইট থেকে ঘরে বসে আয় করুন bKash থেকে টাকা নিন

Shareyt সাইট থেকে ঘরে বসে আয় করুন bKash থেকে টাকা নিন

0
আজ আপনাদের জন্য একটি বাংলাদেশী পিটিসি আর্ন সাইট টিউন করলাম। আমি SHAREYT সাইট থেকে বিকাশের মাধ্যমে টাকা পেয়েছি অনেক বার এবং নিয়মিত কাজ করে যাচ্ছি। এইখানে কাজ করতে কোন অবিজ্ঞতা লাগেনা। শুধু কম্পিউটার এর সাথে নেট যুক্ত থাকলে চলবে। অনলাইনের মাধ্যমে ফ্রী অ্যাকাউন্ট খোলে আপনি ও ঘরে বসে আয় করতে পারবেন টাকা। সাইটটি ওপেন করে অ্যাড ক্লিক করা আপনার কাজ।  এই সাইট থেকে  অনেকেই টাকা পেয়েছে। ইচ্ছে করলে আপনিও কাজ শুরু করে দিতে পারেন। Shareyt সাইটে কাজ শুরু করার আগে  ফ্রীতে সাইনআপ করতে নিতে হবে। আপনিও Shareyt  সাইআপ করে নিন। সাইনআপ সম্পন্ন হলে আপনিও এই সাইটের একজন সদস্য হলেন। এখন থেকে আপনিও ঘরে বসে আয় করতে পারবেন।
১ ডলার হলেই টাকা তুলতে পারবেন Payza বা bKash
shareyt.com
অনলাইন এ আয় করার ইচ্ছা আমাদের সবার মাঝেই আছে। কিন্তু ফ্রীলান্সিং করার মতো কারিগরি জ্ঞান সবার নেই। তাই PTC আমাদের মাঝে অতি পরিচিত।এর অর্থ হল Paid to click অর্থাৎ ক্লিক এর মাধ্যমে আয়। এটি শুনতে সোজা মনে হলেও এতে ঝামেলার অভাব নেই  ৪০০০-৫০০০ কয়েন আয় করার পর ১$ আয় হয়, এ ছাড়া ও টাকা হাতে পাওয়া নিশ্চিত নয়। এইজন্য অনেকে ৫০০-৫০০০ তাকা দিয়ে অ্যাকাউন্ট খুলে  PTC করে থাকেন। কিন্তু আপনাকে সাবধান করছি এতে দ্রুত আয় হলেও ভেগে যাওয়ার ৯৯% সম্ভবনা আছে। যদি এমন হতো যে ফ্রী অ্যাকাউন্ট খুলে সমপরিমান আয় করা যেত তাহলে কতয় না ভাল হতো  হ্যাঁ, এটা সম্ভব। এবং এটা নিয়েই আজকে আমার টিউন।শুরুতেই বলে নেই এখানে কাজ করতে হলে কম্পিউটার থাকতে হবে
প্রথমেই নিচের লিংকে গিয়ে ফ্রী Register করুন। এরপর Email Verify করে Log In করুন  Shareyt Earn Coins এর প্রতিটি সেকশন থেকেই আপনি আয় করতে পারবেন।

Signup here

1.Facebook.com
2.google+++ at first open account
3.linkdin.com
4.Delicious.com
5.youtube.com
6.twitter.com
7.tumblr.com
8.Diigo.com
9.ok shares etc

SHARE

NO COMMENTS

LEAVE A REPLY