Huawei Brand এর নতুন ল্যাপটপের ভার্সন “Matebook”

Huawei Brand এর নতুন ল্যাপটপের ভার্সন “Matebook”

0

Huawei এ বছরের মে মাসেই নতুন “Matebook Laptop” জনসমক্ষে উন্মোচন করেছিল। মেটবুকের নতুন সিরিজের পাতলা Alrabook matebook X, matebook E, এবং matebook D এই তিনটি ল্যাপটপ বিদ্যমান। এর মধ্যে ১৫.৬ ইঞ্চি মেটবুক ডি ল্যাপটপটি মূলধারার গ্রাহকদের জন্য তৈরি করেছে হুয়াওয়ে।

নতুন Huawei Brand এর এই তিনটি Laptop Pre-order মাধ্যেমে ৩০ জুন শুক্রবার থেকে মার্কিন যুক্তরাষ্ট্রের নিউএগ এবং Amazon এর মাধ্যমে কেনা যাবে বলে জানিয়েছে চীনা প্রযুক্তি পণ্য নির্মাতা প্রতিষ্ঠান হুয়াওয়ে।


দ্রুতগতির শক্তিশালী Microsoft এর “Surface Pro Tablet” এখন বাজারে


Pre-order তারিখ ঘোষণাসহ নতুন Matebook গুলোর দাম ও ফিচারও প্রকাশ করেছে হুয়াওয়ে। Matebook X laptop এ আছে সপ্তম প্রজন্মের Intel core I5 processor, 8 Gb ram, এবং 256 Gb storage । ল্যাপটপটির দাম রখা হয়েছে $1,099 মার্কিন ডলার। অন্যদিকে ল্যাপটপটির Core I7 ভ্যারিয়েন্টে আছে ৮জিবি র‌্যাম, ৫১২জিবি স্টোরেজ যার দাম রাখা হয়েছে $1,299 মার্কিন ডলার।

Matebook E laptop এ আছে দুটি ভ্যারিয়েন্ট। এর মধ্যে Core M3 Processor, 4Gb ram এবং 128 Gb storage ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে $799 মার্কিন ডলার। অন্যদিকে Core I5 processor, 8gb ram এবং 256 Gb storage ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে $999 মার্কিন ডলার। সর্বশেষ মেটবুক ডি ল্যাপটপে আছে কোর আই ৫ প্রসেসর, ৮জিবি র‌্যাম, ১ টেরাবাইট হার্ডড্রাইভ, মধ্যমসারির এনভিডিয়া জিফোর্স ৯৪০ এমএক্স গ্রাফিক্স কার্ড এবং ২ জিবি ভির‌্যাম। ল্যাপটপটির দাম রাখা হয়েছে ৬৯৯ মার্কিন ডলার।

অাপনার মতামত জানাতে চাইলে অবশ্যই কমেন্ট করুন । কেননা অাপনাদের মতামতের উপর নির্ভর করে পরবর্তী পোষ্ট টপিকগুলো নিবার্চন করা হয়।

IT CARE WORLD এর সাথে যুক্ত হতে পারেন আপনিও অার সাথে থাকছে দারুন কিছু অফার বিস্তারিত জানতে Click করুন।

কোনো মন্তব্য নেই

আপনার মন্তব্য পেশ করুন