Earn Money Website হতে আয় করুন। কিভাবে করবেন ? কি কি লাগবে...

Earn Money Website হতে আয় করুন। কিভাবে করবেন ? কি কি লাগবে তা বিস্তারিত জানতে হলে দেখুন

2

পোস্টটি যে কেউ যেন সহজে বুঝতে পারে সেজন্য বড় করা হয়েছে । তাই পোস্টটি সর্ম্পূণ্য যারা এখন পড়তে পারবেন তারা পড়ুন আর এখন যাদের সময় নেই তারা সময় নিয়ে একসময় পড়ে নিবেন । কেননা অসম্পূণ্য কোন কাজ করা ঠিক না ।

 যারা একেবারেই নতুন তারা কনটিনিউ পোস্টি পড়তে থাকুন কারণ এই পোস্টি তাদের জন্যই বেশি কার্যকর যারা একেবারেই এই সেক্টরে নতুন। কেননা নতুন যারা তাদের হাতে কলমে বুঝিয়ে তারপর তাদের আপডেট করাতে হবে তা না হলে তাদের মধ্য যে সংক্ষা আছে তা কাটবে না।

কেও কেও পোস্টটি হেডলানই দেখে ভাবছেন ওয়েবসাইট হতে আয় এটা এত সহজ কাজ নাকি বা এটা আবার কিভাবে সম্ভব এরকম আরোও অনেক প্রশ্ন । যারা এই সেক্টরে প্রথম এসেছেন তাদের এরকম টাইপ প্রশ্ন  থাকে কিন্তু যাদের সামন্যতম আইটি বিষয়ে জ্ঞান আছে তাদের এরকম মনে হয় না তারা যানে এটা কিভাবে সম্ভব কিন্তু তারা এটা যানে না তারা কিভাবে করবে এবং কেমন গাইড অনুসরণ করবে। এরকম যাদের প্রশ্ন আছে আগে তাদের উত্তর দিয়ে নেই  । এটা এত সহজ কাজ না অনেক কঠিন আবার অনেক সহজ । আর হ্যা এটা অতি সম্ভব কেননা বাংলাদেশে আইটি খাতে এভাবে রেমিট্যান্স আয় হচ্ছে বাজেটের ১%. যদি বাজেট বুঝেন তাহলে ক্যালকুলেশন করতে পারবেন এটা হতে কেমন আয় হয় । বিশ্বাস না হলে বাজেট পরিসংখ্যান দেখবেন দয়া করে। আরেকটি সুসংবাদ হলো এই আইটি খাতের আয় ২০২০ সাল নাগাদ বাংলাদেশের রেমিটেন্স এর ৫%+ এ উন্নতি হবে আশা করছে বিশ্বের বড় বড় আইটি প্রতিষ্ঠান । তারা এক পরিসংখ্যানে বাংলাদেশকে সম্ভাবনাময় দেশের ৩ নম্বর রেংকিং এ রেখেছে। যার প্রমাণ স্বরুপ INTERNET ব্যবহার ও ই কমার্স সাইট দেখলেই বুঝতে পারবেন ।আপনার এখন মনে হতে পারে কাজটা এত সহজ না আবার কঠিন ও না তাহলে কেমন বা এটা আবার কেমন উত্তর । উত্তর টা লজিক্যালী প্রুপ করে দিচ্ছি তাহলেই বুঝতে পারবেন । কোন কাজ শিখার আগে শিখার সময়টা খুবই কঠিন সময় কিন্তু একবার শিখে ফেলার পর কিন্তু আপনাকে আর কঠিন মনে হবে না । তখন আপনার অতি সহজ মনে হবে। আরো পরিষ্কার করে বুঝিয়ে দিচ্ছি আপনাকে ।আমরা ছোট বেলায় যখন বাংলা বর্ণমালা শিখেছি তখনকার কথা মনে করুন কত কষ্ট করে এই ৩৯ টি বর্ণ শিখেছি তারপর তার কত প্রকার শিখেছি কিভাবে এদের ব্যবহার করতে হয় তা শিখেছি এরকম অনেক কিছু শিখে আমরা এখন এর মাধ্যমে লিখতে পারছি, বলতে পারছি এবং পড়তে পারছি এখন ভাবুন যে শেখার কষ্টের পর এখন কি আমাদের বর্ণমালাগুলো ব্যবহার করতে  সহজ মনে হয় না কঠিন? ঠিক সেই রকমই আমাদের প্রথমে শিখার জন্য কষ্ট করতে হবে তখন কঠিন মনে হবে কিন্তু একবার শিখে ফেলতে পারলেই আর কোন দিনই কঠিন মনে হবে না একেবারেই সহজ লাগবে।

earn-money-website-plan-itcareworld24-2

আপনি এটা শিখবেন টাকা আয় করার জন্য না বাসায় বসে ডলার আয় করার জন্য ত কষ্ট একটু করতেই হবে । যারা নিয়মিত ৩ থেকে ৪ মাস কষ্ট করে শিখতে পারবেন না তারা অন্য পথে হাঠুন কেননা তাহলে এই রাস্তা আপনার জন্য না । যারা পারবেন নিচে আসুন না পারলে থেমে যান ।

এখন প্রশ্র ওয়েবসাইট থেকে আয় হবে কিভাবে এটা কিভাবে করতে হয়।তা এখন জানুন

ওয়েবসাইট থেকে আয় করার জন্য আগে আপনাকে যে বিষয়টি গুরুত্ব দিতে হবে । তা হলো আপনার নিজের সম্পর্কে জানতে হবে আপনার কি বিষয়ে ভালো জ্ঞান বা নলেজ আছে। প্রতিটি মানুষ একটি প্রতিভা নিয়ে জন্ম নেয় ।নিজের প্রতিভা সম্পর্কে সেই মানুষটি সে নিজে বুঝতে পারে সে কোন বিষয়টিতে বেশি পারর্দশি ।

earn-money-website-plan-itcareworld24-3

যেমন আমার উদাহরণ দিচ্ছি আমি আইটি বিষয় বা তথ্য প্রযুক্তি সম্পর্কে আমার কনফিটেন্ট আছে। এবং এই নিয়েই আমার পড়াশুনা, এটাকেই আমি বেশি ভালবাসি,জীবনে প্রাধান্য দেই ও আমার আইটি বিষয়ে জানার দারুন আগ্রহ আছে । এই কারণেই আইটিকে বেছে নিয়েছি আপনাদের কাছে মেলে ধরবার জন্য। এই জন্য আমার প্রতিষ্ঠান করেছি আইটি কেয়ার ওয়াল্ড । ও আমার ওয়েবসাইট এর টপিক টাও করেছি আইটি রিলেটেড । তেমনি ওয়েবসাইট হতে আয় করতে হলে আপনার নিজস্ব প্রতিভাকে কাজে লাগিয়ে আপনার সেই রিলেটেড ওয়েবসাইট গড়ে তুলতে হবে।
সেটা হতে পারে আইটি , টেকনলজি , রান্না, বি্উটি,টিপস,ট্রিক্স, গান,বাদ্য যন্ত্র, ফ্যাশন, মাকের্ট, পোশাক, খবর, খেলা-ধুলা, মেকারিং সাভির্স, বাজার-দর, পোডাক্ট ইত্যাদি ইত্যাদি আরোও অনেক রিলেটেড এক কথায় আপনার যে বিষয়ে জ্ঞান ভালো বা জানার আর্কষণ আছে । তাই বলে আমি আইটি সম্পর্কে সাইট করেছি তার দেখাদেখি আপনিও করলেন আইটি রিলেটেড একটা সাইট সেটা একটা বোকামি । আপনার মনে রাখতে হবে । আপনার মধ্য কোন বিষয় টা সবচেয়ে দক্ষতা বা অভিজ্ঞতা ও জানার আর্কষণ আছে। অনেকে আবার ভাবছেন আমি যে বিষয়টি রিলেটেড করব তার দক্ষতা, অভিজ্ঞতা ও জানার আকর্ষণ আছে কিন্তু আমি ত সেই বিষয়ে পড়া-শুনা বা প্রফেশনাল না ।আপনাকে প্রফেশনাল হতে হবে না ।জানার ও শিখার ইচ্ছা থাকতে হবে। এবং সেই সাথে নিয়মিত পরিশ্রম করার ইচ্ছা থাকতে হবে।

earn-money-website-plan-itcareworld24-4

এখন প্রশ্র ওয়েবসাইট আমাকে কী করতে হবে এবং কীভাবে আয় করব

আপনার প্রভিভা অনুযায়ী একটি সাইট করার পর আপনার সেই সাইটে সুবিধা বা সাভির্স  দিতে হবে । যেমন আমি আপনাকে আমার আইটি রিলেটেড অভিজ্ঞতা হতে পোস্ট করে আপনাকে এই বিষয়টি জানিয়ে সার্ভিস দিচ্ছি । ঠিক সেইরকই আপনার ওয়েবসাইটে আপনাকে এরকমই সাভির্স দিতে হবে এবং এটা কন্টিনিউ দিয়ে যেতে হবে। আপনার সাইটে আপনি যত ভালো সার্ভিস দিতে পারবেন। মানুষ আপনার সাইট সম্পর্কে তত ভালো জানবে ও পরিচিত হবে। একদিকে আ্পনি নিজের প্রতিভা কাজে লাগিয়ে বিশ্ব দরবারে আপনাকে মেলে ধরার বড় সুযোগ পাবেন ।কারণ আপনার একটি ওয়েবসাইট থাকলে আপনি বিশ্বের সকল প্লেজ হতে এটা যে কেউ ভিজিট করতে পারবেন। সেই সাথে আপনার সাইট হতে হ্লেপ নিয়ে মানুষ উপকৃত হবে। তার সাথে সাথে আপনার সাইট এ ভালো আর্ন হবে। এক কথায় আপনার সাইটে নিয়মিত যত ভালো পোস্ট ও সার্ভিস দিতে পারবেন । আপনার ভিজিটর বাড়বে এবং সেই সাথে আপনার আরনিং চক্রবৃদ্ধি হারে বাড়তেই থাকবে।এখন আপনার প্রশ্র হলো পোস্ট ও সার্ভিস দিলেই কি এই আয় হবে। জি না পোস্ট দিলেই এই আয় হয় না, আপনার আরনিং হবে আপনার ওয়েবসাইটের এডস থেকে

earn-money-website-plan-itcareworld24-5

।এডস হলো বিজ্ঞাপন আপনার সাইটে আপনি ফ্রী সাভির্স দিয়ে ভিজিটর আনছেন সেই ভিজিটর কে আপনি যতক্ষণ আপনার সাইটে রাখতে পারবেন ও যত বেশি ভিজিটর আপনার সাইটে ঢুকবে আপনার আর্ন ততই বাড়বে।
আপনি একটু এই সাইটের চারপাশ দেখলে বুঝতে পারবেন অনেক প্রকার এডস প্রদর্শন করা হয়েছে । এরকম আপনার সাইটেও এডস বা বিজ্ঞাপন থাকবে। ধরুন আপনি টেকনলজি রিলেটেড সাইট করেছেন এখন আপনি টেকনলজি রিলেটেড পোস্ট দিয়ে আপনার সাইটে সাভির্স দিচ্ছেন। ভিজিটর রা আপনার পোস্ট যতক্ষণ দেখছে বা আপনার সাইট হতে সুবিধা নিচ্ছে তারা সেই সাথে আপনার সাইটের বিজ্ঞাপন গুলোও দেখছে এবং বিজ্ঞাপনটি যদি ভিজিটরের ভালো লাগে তারা সেই বিজ্ঞাপন সাইটে চলে যাচ্ছে এতে করে আপনার সাইটে বিজ্ঞাপন দ্বারা আপনি ওয়েবসাইট থেকে আয় হবে। এবং বিজ্ঞাপন লিংক এ যদি আপনার সাইট হতে ভিজিটর প্রবেশ করে তাহলে বিজ্ঞাপন দেখার চেয়েও বেশি আয় হবে আপনার সাইটে।

অনেকের প্রশ্র আমি ভিজিটর পাবো কীভাবে?

ভিজিটরের অভাব নেই পৃথীবিতে কিন্তু সাইটে ভিজিটর আনার সবচেয়ে বড়-বড় প্লাট ফরম Social media. Social media বলতে অনেকেশুধু FACEBOOKকের কথা ভাবে Fackbook ছাড়াও কত কত SOCIAL MEDIA আছে আপনি হয় ত জানেননি না। ভিজিটর কীভাবে আনতে হয় এবং কীভাবে ভিজিটর কে বস মানাতে হয় এর সকল প্রকার টিপস ও ট্রিকস গাইড ও টিউটোরিয়ালে স্পেশাল ভাবে দেওয়া আছে এই নিয়ে চিন্তার কারণ নেই। আপনি শেখার কথা প্রথমে মাথায় রাখুন

এখন প্রশ্র হলো কারা আমার সাইটে বিজ্ঞাপন দিবে, কেমন বিজ্ঞাপন দিবে এবং তাদের এতে লাভ কি


ওয়েবসাইটে বিজ্ঞাপন দেওয়ার জন্য অনেক অনেক সাইট বা প্রতিষ্ঠান আছে। যারা আপনার সাইটে বিজ্ঞাপন প্রদর্শন করার জন্য বসে আছে কিন্তু এ থেকে কিভাবে আয় করবেন তার জন্য লাগবে সঠিক গাইড ও সঠিক বিজ্ঞাপন দাতা প্রতিষ্ঠান চেনা । কোন কোন প্রতিষ্ঠান ভালো বিজ্ঞাপনে ভালো ডলার দিবে আপনার সাইটে সেইরকম কিছু নির্ধারিত বিজ্ঞাপন দাতা প্রতিষ্ঠানকে আপনাদের ওয়েবসাইট সম্পর্কে লিংক করে দিব। ভালো প্রতিষ্ঠানগুলো কিছু নিয়ম থাকে সেই নিয়মগুলো যথাযথ না হলো আপনার সাইটে বিজ্ঞাপন প্রদর্শন করাবে না । আপনার সাইট হতে আয় কীভাবে হবে আমরা আপনাকে এ বিষয়ে সম্পূন্য হ্লেপ করব। একেবারে আপনার সাইট হতে শুরু করে গাইড,ট্রেইন এককথায় ফুল প্যাকেজ। সেই সম্পর্কে একেবারে শেষে দেওয়া আছে এই প্যাকেজে কি কি থাকবে আপনার জন্য  আপনার কাছে স্টিল আরনিং সাইট হ্যান্ডওফার করবো । যে সাইট হতে আরনিং হচ্ছে । কেমন বিজ্ঞাপন দিবে আপনার সাইটে । আপনি যদি টেকনলজি রিলেটেড সাইড গড়ে তুলুন তাহলে তারা টেকলজি রিলটেউ বিজ্ঞাপন পাবেন। এরকম আপনি যদি আইটি,রেসেফি,ফ্যাশন বা খেলা-ধুলা রিলেটেড সাইড করেন তাহলে সেই ধরণের পণ্যর বিজ্ঞাপন পাবেন। এখন প্রশ্র বিজ্ঞাপন প্রদর্শন করে তাদের লাভ। আপনার সাইটে আপনি বিজ্ঞাপন প্রদর্শন করে আপনি আর কত আয় করবেন তারা আপনার সাইটে এই বিজ্ঞাপন প্রদর্শন করে তারা আরো বেশি আয় করবে। আপনাকে ত দিবে তাদের আয়ের মধ্যকার সিকি ভাগ বা যত সামন্য তা্তেই ত আপনি খুশি । বিষয়টা আরেকটু ক্লিয়ার করে দেই তাহলে বুঝতে সহজ হবে। ধরুন SYMPHONY মোবাইল কম্পানি একটি  বিজ্ঞাপন দাতা প্রতিষ্ঠানের সাথে চুক্তি করল যে আপনারা আমার এই নতুন মডেলের SYMPHONY মোবাইলের এডস দিবেন ৫০ টি টেকনলিজ বা আইটি রিলেটেড সাইটে । যদি করতে পারেন তাহলে আপনাদের প্রতি সাইটে জন্য মাসে দেওয়া হবে ১০০ ডলার করে ৫০০০ হাজার ডলার ।এই চুক্তি অনুযায়ী আপনার মত এই রিলেটেড সাইটে তারা বিজ্ঞাপন প্রদর্শন করে আপনাকে মাসে দিবে ভিজিটরের ওপর ২০-৫০ ডলার আর তারা বসে বসে নিয়ে নিবে কম্পানির কাছ থেকে হাজার হাজার ডলার এবার বুঝলেন তাদের লাভ টা কেমন। আপনি যদি আইটি কেয়ার ওয়াল্ড সাইটি কম্পিউটারে বা পিসি তে ব্রাউজ করুন তাহলে চারপাশে দেখতে পাবেন এরকম কত এডস বা বিজ্ঞাপন দেওয়া আছে ।আর মোবাইলে হলে পোস্টির ওপরে ও নিচে ও হোম পেইজে দেখতে পাবেন এডস্ গুলো ।earn-money-website-plan-itcareworld24-6

একটি ওয়েবসাইট যদি একটা সময় পরিচিত হয়ে যায় তখন আর এত পরীশ্রম করতে হয় না। তাই একটি পরিচিত ওয়েবসাইট কে বলা হয় জীবনের লাইফ ইন্সুর‌্যান্স ।আপনার একটি ওয়েবসাইট কে যদি পরিচিত করতে পারেন তাহলে আপনি লাইফে কি পরিমাণ টাকা আয় করতে পারবেন এই একটি মাএ ওয়েবসাইট হতে আপনি নিজেও জানেন না । বিশ্বাস না হলে একবার টেকটিউনস এই সাইটে ঘুরে আসুন তাদের এখানে একটি বিজ্ঞাপন করতে কত লাগে জানেন । টেকটিউনস এর সর্বনিম্ন বিজ্ঞাপন চার্জ হলো পন্সরস্ টিউন ( মানে হল ছোট একটি পোস্ট ) ৭ দিন একটি ওই সাইটে প্রর্দশন করতে আপনার ৫০০০ টাকা প্রদান করতে হবে। আর লিডার বোর্ড বা বড় বিজ্ঞাপনে দিতে হবে ৭ দিনে ১২০০০০ টাকা । বিশ্বাস না হলো ঘুরে আসবেন সাইট হতে। তবে হ্যা এরকম ধরণের ওয়েবসাইট থেকে যদি আপনি বেশি আয়ের টার্গেট করতে চান তাহলে কমপক্ষে আপনাকে তিন বছর একটি সাইটে নিয়মিত পরীশ্রম করতে হবে। কিন্তু যদি চান না আমার ওয়েবসাইট সাইট হতে ২০-৫০ ডলার আয় হলেই যথেষ্ঠ তাহলে ৬ মাস পরীশ্রম করতে হবে। আর আমরা আপনাকে দিব রানিং আর্ন ওয়েবসাইট প্যাকেজ।এখন আমাদের এই সাইট সহ আমাদের ক্লায়েন্ট সাইট হতে কী পরিমাণ আয় হয় তার প্রমাণ স্বরুপ চিএ সবারশেষে দেওয়া আছে ।

এখন ত কিছুটা হলেও বুঝতে পারছেন কীভাবে ওয়েবসাইট হতে আর্ন করা হয় ।এখন জানুন ওয়েবসাইট থেকে আর্ন করার আগে আপনার কি ধরণের অভিজ্ঞতা থাকা প্রয়োজন ।

অ্যাবিলিটি :

১. বেসিক কম্পিউটার বা কম্পিউটার অপারেট করা জানতে হবে।

২.আপনার সাইট যদি হয় বাংলাতে এই সাইটের মত তাহলে আপনাকে বাংলা টাইপ করা জানতে হবে । এবং ইংলিশ সাইট হলে ইংলিশ টাইপ করা জানতে হবে।

৩. ডাটা এন্ট্রির কাজ বা অফিস এপ্লিকেশন কোর্স করা থাকলে একটু বাড়তি সুবিধা পাওয়া যাবে।

৪.নিজস্ব কম্পিউটার,পিসি,ল্যাবটপ বা ট্যাব থাকতে হবে।

৫. ইন্টারনেট কানেকশন বা স্মার্ট ফোন থাকতে হবে।

৬.একটা সময় পযর্ন্ত পরীশ্রম করার মানসিকতা থাকতে হবে।

বি:দ্র – আপনাদের মধ্য যাদের কম্পিউটার আছে কিন্তু টাইপিং বা ডাটা এন্ট্রির কাজ পারেন না তাদের যদি ইচ্ছা থাকে তাহলে তারা প্রথম এই ২ টা বিষয় শিখে পরে কাজ শুরু করা ভালো। তারা যদি কাজ গুলো বাসায় বসে শিখতে ইচ্ছুক থাকেন তারা প্রথমত যোগাযোগ করুন ।পরে এই কাজে আসুন তাহলে আপনাদের জন্য ভালো হবে।আর যাদের ৬টি অ্যাবিলিটি কনফার্ম আছে তারা ইচ্ছা করলে এখনি শুরু করতে পারেন কিন্তু তার আগে নিচের গুলো পড়ে নিন

এখন জানুন এই ওয়েবসাইট আরনিং প্যাকেজে কী কী থাকবে :

১. টপ লেভের .COM DOMAIN-৮০০টাকা

২. ওয়েবসাইট ডিজাইন-১৫০০ টকা

৩. STANDRAD TEMPLETE-৭৫০টাকা

৪. টিউটোরিয়াল গাইড- ৫০০ টাকা

৫. রিলেটেড SOFTWARE & WIDGET-১০০ টাকা

  1. On page SEO – ৩০০ টাকা
  1. Graphic and Logo- ২০০ টাকা
  1. TUTORIAL-ফ্রী
  1. STILL EARNING WEB-SITE HANDOVER-ফ্রী
  1. 6 Month supper Friendly support -ফ্রী

টোটাল প্রাইজ =৪১৫০ টাকা কিন্তু আমাদের ফুল প্যাকেজ দাম

প্যাকেজ প্রাইজ মাএ ২৫০০ টাকা

( যারা টাইপিং + ডাটা এন্ট্রি + এস.ই.ও সহ নিবেন তাদের দিতে হবে ৩২৫০ টাকা )

এছাড়াও কোন অতিরিক্ত কিছু নিতে চাইলে সেটাও নিতে পারেন । তার জন্য অতিরিক্ত চার্জ সংযুক্ত হবে। ধরুন আপনি প্যাকেজের মধ্যকার টপ লেভের .com Domain নিবেন না।আপনি চাইলেন .COM.BD তাহলে আপনাকে অতিরিক্ত দিতে হবে ২৫০০ টাকা ।

অর্ডার করার সময় আপনাকে শুধু মাএ ১০০০ টাকা দিতে হবে।এবং ওয়েবসাইট হতে আর্ন হলেই আপনাকে সাথে সাথে সাইট হ্যান্ডওভার করা হবে। তখন আপনার টোটাল প্যাকেজ কন্ডিশনে আপনার ঠিকানায় কুরিয়ার করে পাঠানো হবে।কন্ডিশন পেমেন্ট এ ১৫০০ টাকা দিয়ে আপনার ফুল প্যাকেজ সংগ্রহ করতে হবে।

কিছু কমন প্রশ্র ও উত্তর :

১. আমি ওয়েবসাইটে কত দিনের মধ্য আর্ন করতে পারব ?

উত্তর : আমরা আপনাকে আনিং ওয়েবসাইট হ্যান্ডওফার করব। আপনি যখন হাতে পাবেন তখনি ওয়েবসাইটে আরনিং দেখতে পাবেন। আপনাকে গাইড ফলো করে আরনিং রেট INCRASE করতে হবে DAY BY DAY

২. আমি প্রথম দিকে কেমন আর্ন করতে পারব এই সাইট হতে ?

উত্তর : প্রথম দিকে আপনার খুবই কম রেট আসবে কেননা আপনার সাইটটি হ্যান্ডওফার করার সময় থাকবে একেবারেই নতুন।আপনাকে ৬ মাস আমাদের সার্পোট ও গাইড এবং টিউটোরিয়াল ফলো করতে হবে। ৬ মাস পরিশ্রম করার পর আপনি ভালো একটি আরনিং রির্পোট দেখতে পাবেন এই কারণেই আমরা আপনাকে ৬ মাস সুপার সার্পোট দিব।

৩. আমার সাইটের ভালো একটি প্লার্ট ফরম আনতে কত দিন লাগতে পারে?

উত্তর : নিয়মিত পোস্ট, গাইড, ও টিউটোরিয়াল ফলো করলে মাএ ৫-৬ মাসে আপনার সাইট ভালো একটি পজিশনে আসবে।

৪. আমি কি ধরণের সাইট করব ?

উত্তর :আপনাকে উপরের টপিকে বুঝিয়ে দেওয়া হয়েছে কিভাবে নিবার্চন করবেন আপনার সাইট । আপনার যে বিষয়ে অভিজ্ঞতা, দক্ষতা ও জানার ইচ্ছা আছে সেই রিলেটেউ সাইট করবে।

৫. আমার সাইটে ভিজিটর পাবো কথায় থেকে ?

উত্তর : কিভাবে ভিজিটর আনবেন সাইটে সেজন্যই এই গাইড, তাহলে চিন্তার কোন কারণ নাই। এর জন্য স্পেশাল গাইড ও টিউটোরিয়াল দেওয়া আছে তিন পর্বের

৬. আমার সাইটের পুরানো ভিজিটর থেকে আয় হবে ?

উত্তর : আপনার সাইটের একেবারে প্রথম থেকে সাইট যতদিন চালাবেন ততদিন সকল ভিজিটরের এর উপর চক্রবৃদ্ধি হারে আরনিং হবে।

৭. আমি যদি কোন কারণে সাইটে কাজ না করি তাহলে কোন সমস্যা হবে ?

উত্তর : নতুন অবস্থায় মানে হলো ১ থেকে ২ বছরের মধ্য নিয়মিত একটিভ না থাকেন তাহলে আপনার সাইটের রেংক কমে যাবে । ভিজিটর ভালো ঢুকবে না। কারণ ভিজিটর রা ওই ধরণের ওয়েবসাইট কে বেশি ভিজিট করে যে সাইটে নিয়মিত পোস্ট করা হয় । এক কথায় আপডেটেড সাইটে প্রচুর ভিজিটর থাকে। কিন্তু কাজ বাদ দিলে একটি সাইটের প্রতি ভিজিটরের অনীহা সৃষ্টি হয় । পরে সাইট কে আবার পুনরায় আগের মত করতে বেশ সময় ও পরীশ্রম করতে হয় । এতে আরনিং রেট কমে যায় ।তাই ৭ দিনের বেশি ওয়েবসাইটে কাজ না করলে ওই ওয়েবসাইটের আরনিং রেট কমে যায় ।কিন্তু ৩ বছর বা তার বেশি পুরানো সাইটে খুব একটা কাজ না করলে আপনার সাইটে ভালো আরনিং হবে । কেননা আপনার টোটাল ভিজিটরের হতে একটি চক্রবৃদ্ধি মুনাফা আপনি পেতেই থাকবেন।

নিচে অামাদের সাইটসহ অামাদের কিছু ক্লায়েন্টের রিসেন্ট আর্ন দেখুন

IT CARE WORLD

IT CLUB

TELE-INFO

earn-money-website-plan-itcareworld24-7

আমাদের Recently Publish হওয়া কয়েকজন Client দের Websites

earn-money-website-plan-itcareworld24-8

earn-money-website-plan-itcareworld24-9

প্যাকেজ অর্ডার অথবা যোগযোগ করতে চাইলে

IT CARE WORLD

Web : www.itcareworld.com

Mobile : +8801626-58-43-40

Email : itcareworld24@gmail.com

অর্ডার করার ৭ -৮ দিনের মধ্য ওয়েবসাইট হ্যান্ডওভার করা হয়

৩০ জনের বুকিং হয়ে গেলে তারপর WISH বা WAITING LIST রাখা হয়

2 COMMENTS

LEAVE A REPLY