AMAZON থেকে নিয়ে নি্ন FREE GIFT বা RELATIVE দের উপহার দিন একদম...

AMAZON থেকে নিয়ে নি্ন FREE GIFT বা RELATIVE দের উপহার দিন একদম ফ্রীতে মিথ্যা নয় সত্য

0
নতুন বাবা কিংবা মা হবেন? কিংবা বাসার আদরের পিচ্চি ভাগ্নে বা ভাগ্নির জন্য বিনামূল্যে ভালো কিছু গিফট দিতে চাচ্ছেন। বাচ্চাদের ড্রেস, খেলনা, ডায়াপার, বেড শিট, দুধ খাওয়ার চুষনি  এবং বাচ্চার মায়ের জন্যে কিছু ম্যাটারনিটি ড্রেস কেও পাঠিয়ে দিলে কেমন হয়? এই জিনিসগুলো বাসায় এসে গেলে, সবাই নিশ্চয়ই অনেক চমকে যাবে। খুশীতে বিহ্বল হয়ে যাবে মাস্ট!
খুঁজতে খুঁজতে অ্যামাজনে পেয়ে গেলাম বাচ্চাদের জিনিশপত্রের বিশাল একটা খনি। অ্যামাজন বেবি রেজিস্ট্রি। সবচেয়ে অবাক হলাম; যখন দেখলাম এইগুলো পেতে পারি একদম ফ্রিতে!!! প্রয়োজন শুধু ওখানে ঠিকমত একটা অ্যাকাউন্ট করা, আর তেমন কিছু না। অ্যামাজন সময়মত গিফট আইটেমগুলো অ্যাকাউন্ট করার সময় প্রদত্ত ঠিকানায় পাঠিয়ে দিবে!!!

কেন অ্যামাজন ফ্রী গিফট পাঠাবে?

যেহেতু অ্যামাজন পৃথিবীর সর্ববৃহৎ অনলাইন শপিং সাইট; এটি তাদের প্রচারণার অংশ। তাঁদের হাজারো পার্টনার কোম্পানি রয়েছে যারা তাদের পণ্য অ্যামাজনে বিক্রি করে। সেসব কোম্পানিও প্রচারণার অংশ হিসাবেও পাঠায় হাজারো উপহার। এবং এসবই একদম বিনামূল্যে। বাংলাদেশে এখন তাদের প্রচারণার অনেক বড় একটি ক্ষেত্র। আমাদের পাশের দেশ গুলোতেও অ্যামাজন এর সেবা চলে এসেছে ইতিমধ্যে। নিজেদের পরিচিতি আমাদের দেশে বাড়ানোর জন্য এটি তাদের একটি পন্থা।

কিভাবে পাবেন?

  • লিঙ্কে  ক্লিক করে অ্যামাজন বেবি রেজিস্ট্রি পেজে সরাসরি চলে যান। লিঙ্কঃ Shop Amazon – Create an Amazon Baby Registry
  • প্রথমে Get Started বাটনে ক্লিক করুন।

  • সব তথ্য দিয়ে এখানে Create Your Amazon Account বাটনে ক্লিক করুন এবং পরবর্তী পেজে যান।

  • এই পেজের একটু নিচের দিকে আসলেই Your Shipping Address for Gifts অংশ পাবেন। এখানে আপনার পুরো নাম, বাসার ঠিকানা, টিউনাল কোড দিন এবং কান্ট্রি হিসেবে বাংলাদেশ সিলেক্ট করে দিন। আপনার ফোন নম্বর দিতে ভুলবেন না। সব ঠিকঠাক হয়ে গেলে Next Section বাটনে ক্লিক করুন।

  • এই ধাপে Jumpstart বাটন এর পাশেই Favorites বাটন এ ক্লিক করুন। তারপর এর ঠিক নিচেই চিত্রানুযায়ি Mark Items Complete বাটনে ক্লিক করুন। পরবর্তীতে Favorites বাটন ছাড়াও পাশের অন্যান্য বাটন থেকে আইটেম আপনার বেবি রেজিস্ট্রিতে সেভ করে রাখতে পারবেন।

  • সব তথ্য পূরণ করুন।

সুতরাং আর দেরী কেন? আজই আপনার গিফটটি নিয়ে আসুন ঘরে। :) টিউনটি সবার সাথে শেয়ার করতে ভুলবেন না।

SHARE

NO COMMENTS

LEAVE A REPLY