IT CARE WORLD অাইটি কমিউনিটি এন্ড ব্লগ সাইটের সাথে যুক্ত হতে পারেন...

IT CARE WORLD অাইটি কমিউনিটি এন্ড ব্লগ সাইটের সাথে যুক্ত হতে পারেন অাপনিও

0

IT CARE WORLD এরপক্ষ থেকে আপনাকে শুভেচ্ছা। অাইটি কেয়ার ওয়াল্ড একটি তথ্য প্রযুক্তি এবং টেকনোলজি সর্ম্পকিত কমিউনিটি ব্লগ সাইট। এই সাইটের মাধ্যমে অাইটি বিষয়ক অাপডেট, অাইটি শিক্ষা, টিপস এন্ড টিক্স, টিউটোরিয়াল, টেকনোলজি ডিভাইস পরিচিতি ও তার ব্যবহার, অাইটি পন্যের বাজার-দর,  অাইটি জবস, ফ্রিল্যান্সিং এন্ড অাউডর্সোসিং, জেলা ভিত্তিক অাইটি নিউজসহ বিভিন্ন শ্রেণীর অাইটি সর্ম্পকিত বিষয়কে দেখা, জানা, বুঝা, ও শেখার একটি উন্মুক্ত প্লাটফরম হিসেবে গড়ে তোলার দৃঢ় প্রত্যয় নিয়ে এর যাত্রা শুরু হয়েছে যা এখনো অব্যাহত রয়েছে এবং ভবিষৎতেও থাকবে ইনশাল্লাহ। অাইটি কেয়ার ওয়াল্ড এমন একটি উন্মুক্ত প্লাটফরম যেখান থেকে অাইটি সর্ম্পকিত বিষয়গুলোর তথ্য সহজেই  সংগ্রহ করা এবং তথ্য সংরক্ষণের সেবা মূলক কাজে সম্পৃক্ত হওয়া সম্ভব।

এই প্লাটফরমটির রয়েছে দুইটি দিক একটি হচ্ছে অাইটি সর্ম্পকিত বিষয়গুলো জানার জন্য ।অার অপরটি হচ্ছে অাইটি সর্ম্পকিত নিজের মতামত, সাহায্য ও জিজ্ঞাসা, অভিজ্ঞতা ও দক্ষতা, নিজস্ব কলা কৌশল, ও অাইডিয়া শেয়ার করার এক উন্মুক্ত অাঙ্গিনা । যে কেউ নিজের মত করে সাজিয়ে নিতে পারে এই প্লাটফরটিকে এক তথ্য বাতায়ন হিসেবে ।ইতিমধ্যোই অাইটি কেয়ার ওয়াল্ড এর সাথে যুক্ত হয়েছে বিভিন্ন বিভাগ, জেলা ও উপজেলা পর্যায়ের অাইটি প্রেমিগণ তাদের মধ্যে অনেকেই রয়েছেন যারা ফ্রিল্যান্সিং ও অাউটর্সোসিং এক্সপার্ট, গ্রাফিক্স ও ওয়েব ডিজাইনার, এস.ই.ও এন্ড ডাটা এন্ট্রি এক্সপার্ট, প্রোগ্রামার, হোস্ট প্রভাইডার,ই-কমার্স উদ্যোক্তা, বিভিন্ন স্কুল, কলেজ ও বিশ্ববিদ্যালয়ের অাইটি বিষয়ক শিক্ষক-শিক্ষিকা, ছাত্র-ছাত্রীবৃন্দ সহ পেশাদার ও অপেশাদারসহ নানা পেশার মানুষ ও প্রতিষ্ঠান। প্রতিনিয়ত তারা এই প্লাটফরমটিকে ব্যবহারের মাধ্যমে যেমন এক দিক থেকে অাইটি সর্ম্পকিত তথ্যের চাহিদা পূরণ করছে অার অপরদিকে তারাই অাবার তাদের নিজস্ব মতামত, পরামর্শ, অাইডিয়া ও নির্দেশনা প্রদানের মাধ্যমে আইটি বিষয়ক জ্ঞানের চাহিদা সমৃদ্ধ করছে ।অাইটি কেয়ার ওয়াল্ড সাইটের কার্যক্রমের গতি অারো বেশি দ্রুততর করার জন্য যুক্ত হতে পারেন অাপনিও ।

অাপনিও হতে পারেন IT CARE WORLD সাইটের একজন সন্মানীত সদস্য। এই সাইটি সম্পূর্ণ্য সেবা মূলক অাইটি কার্যক্রমের সাথে সর্ম্পৃক্ত

অাইটি কেয়ার ওয়াল্ড হতে চায় এমন একটি অাইটি কমিউনিটি যেখানে বিজ্ঞ বা অবিজ্ঞ সবার মতামতের গ্রহণযোগ্যতা পাওয়া সম্ভব হবে। অার এরই ধারাবাহিকতাই অাইটি কেয়ার ওয়াল্ড এর চ্যালেনজিং অভিব্যাক্তি ” Online To Be The Source Of Income” । অাইটি কেয়ার ওয়াল্ড একটি সুখৃঙ্খল নিয়মনীতিমালায় পরিচালিত ও বন্ধুসুলভ কমিউনিটি ও ব্লগ সাইট যা অন্যান্য সাইট থেকে এই সাইটকে পৃথক করেছে ।

IT CARE WORLD কমিউনিটি এন্ড ব্লগ সাইটে যুক্ত হতে পারেন অাপনিও : কিভাবে রেজিষ্ট্রশন করবেন, কিভাবে সাইটে পোষ্ট করবেন বিস্তর ধারণা পেতে Click করুন । (ভিডিও সহ টিউটোরিয়াল দেওয়া রয়েছে)

সাইটের পক্ষ হতে উৎসাহমূলক বিশেষ অফার : প্রতি মাসের টপ ৩ জন  ইউনিক পোষ্টদাতা ও ১ জন টপ কমেন্ট দাতা পাবেন অাইটি কেয়ার ওয়াল্ড সাইটের পক্ষ হতে ১৫০০ টাকা এবং প্রতি বছরের টপ ৩ জন ইউনিক পোষ্ট দাতা পাবেন ”ইয়ার অব দ্যা টপ অাইটি রাইটার” হিসেবে একটি দামী সিলভার প্লেটের ” অাইটি কেয়ার ওয়াল্ড লেখা সংযুক্ত লগো”

অাইটি কমিউনিটি এন্ড ব্লগ সাইটের জেলা ভিত্তিক ” অাইটি রাইটার ” হতে চাইলে করণীয় :

১. সাধারণ পদে যুক্ত থেকে কমপক্ষে ২০ টি অাইটি সর্ম্পকিত নিজস্ব লেখা (ইউনিক) পোষ্ট দিতে হবে।

২. নিজস্ব ছবিসহ ১০০% প্রোফাইল সর্ম্পূণ্য করতে হবে।

৩. অাইটি কেয়ার ওয়াল্ড পরিচালিত সকল সোশ্যাল মিডিয়াগুলোতে যুক্ত থাকতে হবে। বিশেষ করে Facebook page, group,twitter,google+ ইত্যাদি।

৪. নিজের প্রোফাইলের নাম + মোবাইল নাম্বার + ঠিকানা + নিজস্ব জেলার নাম (অাপনি যে জেলা ভিত্তিক অাইটি রাইটার হতে ইচ্ছুক) + নিজস্ব বক্তব্য লিখে জিমেইল করতে হবে।

অাবেদন করার পর অাপনার প্রোফাইল + অাপনার লিখিত পোষ্ট গুলো পর্যবেক্ষণ করার জন্য তিনদিন সময় অপেক্ষা করতে হবে। অাপনার জেলায় ”অাইটি রাইটার” খালি থাকা স্বাপেক্ষে অামাদের জেলা ভিত্তিক কমিউনিটি সদস্য ও অাইটি রাইটার হিসেবে যুক্ত হওয়ার জন্য অাপনার সাথে ফোনে অথবা ইমেইলের মাধ্যমে যোগাযোগ করা হবে।

জেলা ভিত্তিক অাইটি রাইটারগণ যে সকল সুবিধা পাবে : জেলা ভিত্তিক অাইটি রাইটার হিসেবে যুক্ত হলে তাদের সাথে কমিউনিটির এন্ড ব্লগের বিশেষ পাওয়ার দেওয়া হবে।নিজস্ব ইউটিউব চ্যানেল থাকলে তা একদম ফ্রীতে প্রমোট করা হবে।সাইটের বিশেষ কোন অার্টিকেল/ রিচার্জমুলক কাজ অথবা অন্য যে কোন কাজের জন্য সাইট কর্তৃপক্ষ হতে নির্বাচিত হলে কাজের ওপর নির্ধারিত পেমেন্ট দেওয়া হবে। অাইটি সর্ম্পকিত সমস্যাগুলো কমিউনিটির মাধ্যমে সমাধান করা যাবে। কমিউনিটির সদস্য হিসেবে অালাদা মর্যাদা পাবেন । প্রজেক্ট ভিত্তিক কাজে তাদের নেওয়া হবে এবং পেমেন্ট দেওয়া হবে। জেলা ভিত্তিক প্রতিটি সদস্যের সাথে একটি সম্পর্ক তৈরি করে দেওয়া হবে। অাইটি সাপোর্ট ও সহযোগিতা করা হবে। অাইটি কাজে অভিজ্ঞ হলে বিভিন্ন কম্পানির জবস ও কন্টাক্ট ভিত্তিক কাজে প্রমোট করা হবে । এবং সেই সাথে অাইটি রিলেটেড জবস ও  হট জবস গুলোর রেফারেন্স এবং অভিজ্ঞতার প্রয়োজনে অাইটি কেয়ার ওয়াল্ডের রেফারেন্সের জন্য বিশেষ সহযোগিতা প্রদত্ত হবে । সাইটের কাজে সহযোগিতার মনোভাব পর্যবেক্ষণ করে দেওয়া হবে বিভিন্ন পুরষ্কার ।এবং অাইটি কেয়ার ওয়াল্ড প্রদত্ত সকল সুযোগ-সুবিধা প্রদান করা হবে।

বি : দ্র :- এই সাইটের সাথে সরাসরি যারা পরিচালনার দ্বায়িত্বে অাছেন তাদের প্রত্যেকের একটি স্বপ্ন এই সাইট হবে সবচেয়ে বড় ও জনপ্রিয় বাংলা অাইটি কমিউনিটি এন্ড ব্লগ সাইট । এই উদ্যোশেই  সকলেই নি:স্বার্থভাবে কাজ করে যাচ্ছেন । সাইটের মঙ্গল কামনায় সুশৃঙ্খল ধারাবাহিক নিয়ম-নীতিমালা সবার জন্য প্রযোজ্য । অারো একটু বলে রাখা ভালো সাইটের জনপ্রিয়তার স্বার্থে বিভিন্ন ধরণের অার্কষণীয় অফারগুলো সরাসরি সাইটের তৃণমূল পর্যায়ে প্রদান করা হয়, এই অফারগুলোতে সরাসরি সাইটের সাথে জড়িত কোন কর্তৃপক্ষ অংশগ্রহণ করতে পারে না। তাই অাপনার ব্যাক্তিগত বা প্রাতিষ্ঠানিক বিজ্ঞাপন বা প্রচারণার কাজে ব্যবহার করতে পারেন এই প্লাটফরমটিকে । সে জন্য কোন প্রকার অর্থ সাইটকে প্রদান করতে হবে না । কিন্তু অাপনার প্রচার কাজের সমুদয় অর্থ একটি ইভেন্টের মাধ্যমে সাইটের প্রদান করতে হবে যা বিজ্ঞাপন দাতার ইচ্ছা অনুযায়ী উৎসাহমুলক পুরষ্কার হিসেবে সাইটের পোষ্ট দাতাদের মাঝে প্রদান করা হবে।অামরা চাই সাইটের কল্যাণে যারা ছিল,অাছে ও থাকবেন তাদের প্রতি সহযোগিতা প্রদান করা অামাদের মৌলিক উদ্দ্যশ্যে যা অাপনাদের সহযোগিতাই পারে অারো বেশি জড়ালো করতে ।

IT CARE WORLD

WEB : www.itcareworld.com

IT WRITER REG LINK : Clik here

Facebook Fan page : Like this page

Facebook Group : Join with us

Twitter : Follow Us

YouTube : Subscribe

Help-Desk : +8801626584340

শেয়ার
IT CARE WORLD এরপক্ষ থেকে সবাইকে শুভেচ্ছা। অাইটি কেয়ার ওয়াল্ড একটি তথ্য প্রযুক্তি এবং টেকনোলজি রিলেটেড কমিউনিটি ব্লগ সাইট। এই সাইটের মাধ্যমে অাইটি সর্ম্পকিত অাপডেট, অাইটি শিক্ষা, টিপস এন্ড টিক্স, টিউটোরিয়াল, টেকনোলজি ডিভাইস পরিচিতি ও তার ব্যবহার, অাইটি পন্যের বাজার-দর, অাইটি জবস, ফ্রিল্যান্সিং এন্ড অাউডসোসিং, জেলা ভিত্তিক অাইটি নিউজসহ বিভিন্ন শ্রেণীর অাইটি সর্ম্পকিত বিষয়কে দেখা, জানা, বুঝা, শেখার একটি উন্মুক্ত প্লাটফরম হিসেবে গড়ে তোলার দৃঢ় প্রত্যয় নিয়ে এর যাত্রা শুরু হয়েছে যা এখনো অব্যাহত রয়েছে এবং ভবিষৎতেও থাকবে ইনশাল্লাহ। অাইটি কেয়ার ওয়াল্ড এমন একটি উন্মুক্ত প্লাটফরম যেখান থেকে অাইটি সর্ম্পকিত বিষয়গুলোর তথ্য সহজেই সংগ্রহ করা এবং তথ্য সংরক্ষণের সেবা মূলক কাজে সম্পৃক্ত হওয়া সম্ভব।

কোনো মন্তব্য নেই

আপনার মন্তব্য পেশ করুন