AMAZON.COM এবার অাপনাকে পাঠাবে FREE গিফট। বিশ্বাস হচ্ছে না তাহলে এদিকে অাসুন

AMAZON.COM এবার অাপনাকে পাঠাবে FREE গিফট। বিশ্বাস হচ্ছে না তাহলে এদিকে অাসুন

0

Amazon.com পৃথিবীর সবচেয়ে বড় ই-কমার্স সাইট ! এমন কিছুই নেই যা এই ই-কমার্স সাইটটিতে পাওয়া যায় না। তবে আজ কেনাকাটা নয়, আলোচনা করবো কিভাবে এই প্লাটফর্ম থেকে ফ্রিতে নানান সব গিফট আইটেম আনা যাবে! বিলিয়ন ডলার এই কোম্পানিটি তাদের বাণিজ্যিক প্রচারণার অংশ হিসাবে গিফট পাঠায়।

কেন অ্যামাজন আপনাকে ফ্রিতে গিফট পাঠাবে?

এটি তাদের প্রচারণার অংশ। তাঁদের হাজারো পার্টনার কোম্পানি রয়েছে যারা তাদের পণ্য অ্যামাজনে বিক্রি করে। সেসব কোম্পানিও প্রচারণার অংশ হিসাবেও পাঠায় হাজারো উপহার। এবং এসবই একদম বিনামূল্যে। বাংলাদেশে এখন তাদের প্রচারণার অনেক বড় একটি ক্ষেত্র। আমাদের পাশের দেশ গুলোতেও অ্যামাজন এর সেবা চলে এসেছে ইতিমধ্যে। নিজেদের পরিচিতি আমাদের দেশে বাড়ানোর জন্য এটি তাদের একটি পন্থা।

কিভাবে পাবেন আপনার গিফট?

  • অ্যামাজন থেকে ফ্রি গিফট পেতে হলে আপনাকে রেজিস্ট্রিতে নিবন্ধন করতে হবে। লিঙ্কঃ Shop Amazon – Create an Amazon Wedding Registry
  • সকল তথ্য সঠিক ভাবে দিন। (কোন ভিসা বা মাস্টার কার্ডের প্রয়োজন নেই।)
  • এবার অপেক্ষা করুন আপনার পণ্য হাতে পাওয়ার জন্য।
  • আপনার বন্ধুকে পাঠাতে চাইলে তার তথ্য পূরণ করুন।

প্রুফঃ


অ্যামাজন শুধু যে ফ্রি গিফট পাঠায় তা নয়, অ্যামাজন এ রেজিস্ট্রি করা থাকলে অন্যান্য প্রোডাক্টে ১০% থেকে ১৫% করে ছাড়ও পাবেন। আপনি চাইলে আপনার ইন্টারন্যাশনাল মাস্টার কার্ড বা ভিসা কার্ড দিয়ে এখনি যেকোনো কিছু কিনতে পারেন অ্যামাজন থেকে। দেরি না করে আজই আপনার গিফটটি চেয়ে নিন।

                                                                                        *** ভালো লাগলে অবশ্যই শেয়ার করবেন সবার সাথে।***
SHARE

NO COMMENTS

LEAVE A REPLY